Planets Sun Sun Sun Sun

ক্যাম্পাস’র কার্যক্রম সম্পর্কে জাতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বগণ যা বলেন

বহির্বিশ্বের সাথে তথ্য-প্রযুক্তির সেতুবন্ধন রচনায় ক্যাম্পাস’র ফ্রি কম্পিউটার ট্রেনিং আমাদের সবাইকে আশান্বিত করে তোলে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এ ধরনের প্রয়াস সত্যিই প্রশংসনীয়। তৃণমূল পর্যায়ে কম্পিউটার শিক্ষার সম্প্রসারণ এবং সরকারের ই-গভর্নেন্স কার্যক্রমে জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতে ক্যাম্পাস’র এরূপ কর্মসূচি ইতিবাচক ভূমিকা রাখছে। (মার্চ ২০১০)
-এডভোকেট মোঃ আবদুল হামিদ এমপি, বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার এবং পরবর্তীতে রাষ্ট্রপতি

ক্যাম্পাস পরিচালিত বহুমূখী কার্যক্রম দক্ষ মানব সম্পদ তৈরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হচ্ছে। এ প্রতিষ্ঠান সমাজে ন্যায়-নীতি প্রতিষ্ঠা ও আলোকিত জাতি গঠনে কাজ করছে, যা ছাড়া দেশের উন্নতি হতে পারে না। ক্যাম্পাস আমাদেরই কাজ করছে; সরকারের সহযোগী হয়ে শিক্ষা ও সমাজ উন্নয়নে নিবেদিত রয়েছে। (আগস্ট ২০০৯)
-মোঃ জিল্লুর রহমান, বাংলাদেশের তৎকালীন রাষ্ট্রপতি

ছাত্র-যুবকদেরকে সমাজ গঠনমূলক কার্যক্রমে উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করার ক্ষেত্রে কাজ করছে ক্যাম্পাস। দেশে মানসম্মত শিক্ষার উন্নয়নে ক্যাম্পাস’র বিভিন্ন উদ্ভাবনমূলক পদক্ষেপ বিশেষ প্রশংসার দাবিদার। (মে ২০০৮)
-প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ, বাংলাদেশের তৎকালীন রাষ্ট্রপতি

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকা শিক্ষা ও যুব উন্নয়নে নিবেদিত। ছাত্র-শিক্ষক-অভিভাবক ও রাজনীতিবিদসহ সকলের মাঝে সমঝোতা, সহমর্মিতা ও সচেতনতা বৃদ্ধিতে সেতুবন্ধনের কাজ করছে এ প্রকাশনা প্রতিষ্ঠান। (ফেব্রুয়ারি ১৯৯২)
বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকা শিক্ষাঙ্গনে শান্তিপূর্ণ পরিবেশ রক্ষার কাজে নিবেদিত। (সেপ্টেম্বর ১৯৯৬)
-আবদুর রহমান বিশ্বাস, বাংলাদেশের তৎকালীন রাষ্ট্রপতি

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকা তাদের লেখনীর মাধ্যমে সকল প্রকার সন্ত্রাস ও অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলে শিক্ষাঙ্গনকে সন্ত্রাসমুক্ত করে শিক্ষার সুষ্ঠুু পরিবেশ ফিরিয়ে আনার ক্ষেত্রে সক্রিয় ভূমিকা পালন করবে বলে আশা করি। (ফেব্রুয়ারি ১৯৯২)
-শেখ হাসিনা, বাংলাদেশ জাতীয় সংসদে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী এবং পরবর্তীতে সরকারের প্রধানমন্ত্রী

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকা শিক্ষা ও শিক্ষাঙ্গনের উন্নয়নে ছাত্র-শিক্ষক ও অভিভাবকদের দায়িত্ব সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে যে কাজ করে যাচ্ছে, তা প্রশংসনীয়। (ফেব্রুয়ারি ১৯৯২)
-বেগম খালেদা জিয়া, বাংলাদেশ সরকারের তৎকালীন প্রধানমন্ত্রী

দেশের শিক্ষা ও শিক্ষাঙ্গনের পরিবেশ উন্নয়নে, বিশেষ করে ছাত্র-শিক্ষক ও অভিভাবকদের এ ব্যাপারে উদ্বুদ্ধকরণ ও দায়িত্ব সচেতন করে তোলার লক্ষ্যে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকা নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। (ফেব্রুয়ারি ১৯৯২)
-শেখ রাজ্জাক আলী, বাংলাদেশ জাতীয় সংসদের তৎকালীন স্পিকার

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকাটি ছাত্র-শিক্ষক ও বুদ্ধিজীবীগণের যৌথ প্রয়াসে প্রকাশিত এবং এটি শিক্ষাঙ্গনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য সচেষ্ট। এ পত্রিকা ছাত্রদের মধ্যে সচেতনতা ও দায়িত্ববোধ জাগ্রত করার লক্ষ্যে কাজ করছে। (ফেব্রুয়ারি ১৯৯২)
-ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, তৎকালীন শিক্ষামন্ত্রী এবং পরবর্তীতে জাতীয় সংসদের স্পিকার

তথ্য-প্রযুক্তির বিকাশের মাধ্যমে স্বচ্ছতা ও জবাবদিহি প্রতিষ্ঠায় ক্যাম্পাস ৭ বছর যাবৎ বিনামূল্যে যে কম্পিউটার প্রশিক্ষণ দিয়ে আসছে, তা সরকারের দিন বদলের পদক্ষেপকে ত্বরান্বিত করছে বলে আমার বিশ্বাস। (মার্চ ২০১০)
-শওকত আলী এমপি, বাংলাদেশ জাতীয় সংসদের তৎকালীন ডেপুটি স্পিকার

ছাত্র-যুবকদের বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ দিয়ে ক্যাম্পাস অত্যন্ত সময়োপযোগী দায়িত্ব পালন করছে। এটি ক্যাম্পাস’র একটি মহৎ উদ্যোগ। (এপ্রিল ২০০৭)
-বিচারপতি মোস্তফা কামাল, বাংলাদেশ সুপ্রিম কোর্টের তৎকালীন প্রধান বিচারপতি

Prev12345678910111213Next