বিশেষ খবর

বিএসবি গ্লে­াবাল নেটওয়ার্কের ২৮ বর্ষে পদার্পণ

ক্যাম্পাস ডেস্ক সংবাদ
img

বিদেশে উচ্চশিক্ষার পথিকৃৎ বিএসবি গ্লোবাল নেটওয়ার্কের ২৮তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে ৩ সেপ্টেম্বর এক বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম কে বাশার পিএমজেএফ ১২টা ১মিনিটে কেক কেটে এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন বিএসবি ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের ভাইস-চেয়ারম্যান লায়ন অ্যাডভোকেট খন্দকার সেলিমা রওশন। আরো উপস্থিত ছিলেন বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ঘোষিত নিরক্ষরমুক্ত ডিজিটাল বাংলাদেশ এবং শিক্ষায় উন্নত রাষ্ট্রের স্বপ্ন বাস্তবায়নের অঙ্গীকার নিয়ে অনুষ্ঠিত হয় বিএসবি গ্লোবাল নেটওয়ার্ক-এর ২৭তম বর্ষপূর্তি অনুষ্ঠান।

দিনব্যাপি এই অনুষ্ঠানে আগামী উচ্চশিক্ষা এবং ক্যারিয়ার গঠনের বাস্তবমুখী গাইডলাইন তুলে ধরেন আন্তর্জাতিক শিক্ষাবিষয়ক বিশেষজ্ঞ এবং বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম কে বাশার পিএমজেএফ। তিনি বলেন, বিশ^ব্যাপি কোভিড-১৯’র কারণে শিক্ষায় দুর্যোগ নেমে এসেছে। পথহারা হতাশাগ্রস্থ হাজার হাজার শিক্ষার্থীকে উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে বিএসবি গ্লে­াবাল নেটওয়ার্ক নতুন আঙ্গিকে ব্যাপক কার্যক্রম নিয়ে এগিয়ে যাচ্ছে।

আন্তর্জাতিক শিক্ষাঙ্গনে উচ্চশিক্ষার পথকে সুগম করতে ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত হয় বিএসবি গ্লোবাল নেটওয়ার্ক। প্রতিষ্ঠালগ্ন থেকে দীর্ঘ ২৭ বছর যাবৎ বিএসবি গ্লে­াবাল নেটওয়ার্ক ৭০,০০০ শিক্ষার্থীকে বিদেশে উচ্চশিক্ষা গ্রহণের লক্ষ্যে বিভিন্ন দেশের কয়েক হাজার স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে সার্টিফিকেট, ডিপ্লে­ামা, অনার্স, মাস্টার্স ও পিএইচডি প্রোগ্রামের ৩০০ এর অধিক বিষয়ে অধ্যয়নের ক্ষেত্রে অভিভাবক ও শিক্ষার্থীদের সার্বিক দিকনির্দেশনা ও পরামর্শ প্রদান করে আসছে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ