বিশেষ খবর

পবিপ্রবি ভর্তি পরীক্ষা ১৩ ডিসেম্বর

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে অনুষদ সমূহের আওতায় বিভিন্ন প্রোগ্রামের লেভেল-১, সিমেস্টার-১ এ ছাত্র-ছাত্রী ভর্তির জন্য ১৭ সেপ্টেম্বর থেকে অনলাইনে আবেদন করা যাবে। আবেদন ফি ডাচ-বাংলা ব্যাংক লিঃ এর (ডিবিবিএল) মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রদান করা যাবে। ২০ নভেম্বর পর্যন্ত আবেদন ফরম পূরণ ও জমা দেয়া যাবে। ১৩ ডিসেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোঃ মাহফুজুর রহমান সবুজ জানান, আবেদনপত্র অনলাইনে পূরণ ও জমাপ্রদান শুরু ১৭ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ২০ নভেম্বর বিকেল ৪.৩০মি. পর্যন্ত।
মেধাক্রম অনুযায়ী ১৯৩ জন বিএসসিএজি (অনার্স) ৬৬ জন সিএসই, ৮৩ জন বিবিএ, ৫৫ জন বিএসই ফিশারিজ (অনার্স), ৫৫ জন ডিভিএম, ৫৫ জন বিএসসিডিএম (অনার্স), ৫৫ জন বিএসসি.এনএফএস (অনার্স) ও ৫৫ জন বিএসসিএএইচ (অনার্স) এ ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য www.pstu.ac.bd/admission ওয়েব সাইটে পাওয়া যাবে এবং বিশেষ প্রয়োজনে প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত (ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি) মোবাইল নং- ০১৭৪৪১৬১৬৭৫ এবং প্রফেসর শহিদুল ইসলাম (ভর্তি পরীক্ষা কমিটির সদস্য-সচিব) মোবাইল নং ০১৭৪৪১৬১৬৭৬ তে যোগাযোগ করা যাবে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ