বিশেষ খবর
img
বঙ্গবন্ধু ও বাংলাদেশকে আলাদা করে দেখার কোনো সুযোগ নাই। বাংলাদেশকে জানতে হলে বাঙালির মুক্তির সংগ্রাম ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে হবে, বঙ্গবন্ধুকে জানতে হবে।
-রাষ্ট্রপতি এডভোকেট মোঃ আবদুল হামিদ
img
উন্নয়ন, অগ্রগতি ও সমতাভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় লাল-সবুজের নিশান নিয়ে আওয়ামী লীগ দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে।
-প্রধানমন্ত্রী শেখ হাসিনা
img
ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ বিনির্মাণের যে লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধু সমবায়ের সৃষ্টি করেছিলেন, তা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
-মন্ত্রী শ ম রেজাউল করিম
img
মুজিববর্ষ উপলক্ষে শিক্ষা মন্ত্রণালয় কিছু ইতিবাচক কর্মসূচি হাতে নিয়েছে। এর মধ্যে পুরো শিক্ষা ব্যবস্থাকে ডিজিটালাইজড করা, মানসম্মত শিক্ষা নিশ্চিত করা অন্যতম।
-শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
img
কারিগরি শিক্ষায় জোর দিয়ে প্রত্যেক মানুষকে কর্মদক্ষ করে গড়ে তুলতে হবে, যাতে তারা উন্নত বিশ্বের মানুষের মতো দক্ষ ও যোগ্য হয়ে গড়ে উঠতে পারে।
-ফরহাদ হোসেন
প্রতিমন্ত্রী, জনপ্রশাসন মন্ত্রণালয়
img
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে উদার গণতান্ত্রিক, কুসংস্কারমুক্ত, প্রগতিশীল ও অসাম্প্রদায়িক প্রজন্ম গড়ে তুলতে হবে।
-জুনাইদ আহমেদ পলক
প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়
img
বাংলাদেশ পুলিশ সদস্যদের যে যোগ্যতা, দক্ষতা ও মেধা রয়েছে তার সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে পারলে দেশ ও দেশের মানুষের জন্য আরো অনেক বেশি কাজ করা সম্ভব।
-আইজিপি ড. বেনজীর আহমেদ
img
পার্শ্বপ্রতিক্রিহীন হারবাল মেডিসিনই হবে বাংলাদেশসহ আধুনিক বিশ্বের অন্যতম চিকিৎসা ব্যবস্থা।
-লায়ন ডাঃ আলমগীর মতি
ফাউন্ডার-চেয়ারম্যান, মডার্ণ হারবাল গ্রুপ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ

Like Us