বিশেষ খবর

প্রতিষ্ঠার স্বল্প সময়ে হাবিপ্রবি দেশি-বিদেশি শিক্ষার্থীদের কাছে কাঙ্খিত শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে -পররাষ্ট্রমন্ত্রী

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় একটি সুসংগঠিত শিক্ষা প্রতিষ্ঠান। বিশ্ববিদ্যালয়টি খুব অল্প সময়ে দেশের অন্যতম শ্রেষ্ঠ উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এর শিক্ষাদান পদ্ধতি, গবেষণা, সিলেবাস এবং ক্যাম্পাসের মনোরোম পরিবেশের কারনে শুধু দেশের শিক্ষার্থীরা নয়, বিদেশী শিক্ষার্থীরাও এ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা গ্রহনের জন্য আগ্রহী হয়ে উঠেছে। ভারত, নেপাল, জিবুতি, নাইজেরিয়া, সোমালিয়া ও ভুটানের ১৪৫ জন শিক্ষার্থী এখানে লেখাপড়া করছে। যা প্রশংসার দাবিদার।
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-১ এ ইন্টারন্যাশনাল কালচারাল ফেস্টিভলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নেপাল দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স মিঃ দিল্লি প্রসাদ আচারিয়া। স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ সাইফুর রহমান। এর আগে পররাষ্ট্রমন্ত্রী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরিতে মুক্তিযুদ্ধ কর্ণার এর শুভ উদ্বোধন করেন এবং চিরিরবন্দর-খানসামা এলাকার শিক্ষক এবং শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ