বিশেষ খবর

ইউএপিতে শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক (ইউএপি) এর স্নাতক ফল-২০১৪ সেমিস্টারের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে সদ্যনির্মিত গ্রীন রোডস্থ সিটি ক্যাম্পাসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউএপি’র ট্রাস্টি বোর্ডের (বিওটি) চেয়ারম্যান এ কে এম কামালউদ্দিন চৌধুরী।
প্রধান অতিথি এ কে এম কামাউদ্দিন চৌধুরী তার বক্তব্যে শিক্ষার্থীদেরকে সৃজনশীল, উদ্ভাবনী এবং কঠোর পরিশ্রমী হওয়ার পরামর্শ দেন।
জ্ঞান অর্জন করাটা শিক্ষার্থীদের মূল লক্ষ্য হওয়া উচিত। উপাচার্য অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরীর বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
ইউএপি’র উপ-উপাচার্য অধ্যাপক এম আর কবির বিদায়ী শিক্ষার্থীদের ইউএপি অ্যালামনাই এসোসিয়েশনের সাথে সম্পৃক্ত হওয়ার পরামর্শ দেন। তিনি আরও বলেন, লক্ষ্য অর্জন করতে শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করা প্রয়োজন। এছাড়া, অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইউএপি’র কোষাধ্যক্ষ অধ্যাপক মোঃ শাহ আলম, রেজিস্ট্রার ড. মোঃ আব্দুল মজিদ।
উল্লেখ্য, এবছর ফল ২০১৪ সেমিস্টারে ৮টি বিভাগ থেকে মোট ৪৪৫ জন শিক্ষার্থী বিদায় নেয়। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী এবং তাদের পিতামাতা অংশগ্রহণ করেন। 


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ