বিশেষ খবর

স্কুলে সহ-পাঠক্রম কার্যক্রমের ওপর রাষ্ট্রপতির গুরুত্বারোপ

ক্যাম্পাস ডেস্ক সংবাদ
img

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বর্তমান প্রতিযোগিতামূলক যুগের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার্থীরা যাতে ভালভাবে টিকে থাকতে পারে সে লক্ষ্যে স্কুলগুলোতে পড়ালেখার পাশাপাশি সহ-পাঠক্রম সংক্রান্ত কার্যক্রমের ওপর গুরুত্ব আরোপের জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানিয়েছেন।
সম্প্রতি বঙ্গভবনে ১০ সদস্যবিশিষ্ট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের একটি প্রতিনিধিদল রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এই আহ্বান জানান।
বৈঠককালে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ শিক্ষকদের বলেন, সহ-পাঠক্রম সংক্রান্ত কার্যক্রমের ওপর গুরুত্ব দেয়া প্রয়োজন এবং বিশ্বের অন্যান্য দেশের শিক্ষার্থীদের মতো চ্যালেঞ্জ মোকাবেলায় আমাদের শিক্ষার্থীরা যেন এগিয়ে যেতে পারে সে লক্ষ্যে তাদের সহ-পাঠক্রম সংক্রান্ত কার্যক্রমের সঙ্গে যুক্ত করা প্রয়োজন।
রাষ্ট্রপতি, মুক্তিযুদ্ধের চেতনা এবং নিজেদের দেশের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে শিক্ষার্থীরা যাতে ভালভাবে জানতে পারে সে বিষয়ে বিশেষ মনোযোগী হওয়ার জন্য শিক্ষকদের পরামর্শ দেন। প্রতিনিধি দলে থাকা শিক্ষকগণ শিক্ষা ও অন্যান্য কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। এ সময় রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ