বিশেষ খবর

স্মৃতিসৌধে নেপালি মেডিকেল শিক্ষার্থীদের মোমবাতি প্রজ্জ্বলন

ক্যাম্পাস ডেস্ক মেডিকেল কলেজ
img

নেপালে ভূমিকম্পে হতাহতদের স্মরণে সাভারের গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের নেপালি ছাত্র সংগঠন ও গণস্বাস্থ্য কেন্দ্রের আয়োজনে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে।
জাতীয় স্মৃতিসৌধের প্রধান ফটকে এ মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। এ সময় ২ শতাধিক শিক্ষার্থী ও গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মীরা উপস্থিত ছিলেন।
মোমবাতি প্রজ্জ্বলনে বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মীর মূর্ত্তজা আলী বাবু, গণস্বাস্থ্য কেন্দ্রের সমন্বয়কারী মঞ্জুরুল কাদের, সিনিয়র হসপিটাল ফার্মাসিস্ট আলমগীর কবির রানা প্রমুখ অংশ নেন।
গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেলের নেপালি ডাঃ নন্দ কিশোর চৌধুরি জানান, দেশ, জাতি ও স্বজনের এই কঠিন বিপদে তাদের পাশে থাকা আমাদের নৈতিক এবং মানবিক দায়িত্ব।
আমরা যারা এখানে আছি তাদেরকে সঙ্গে নিয়ে গণ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নেপালে ক্ষতিগ্রস্তদের জন্য আর্থিক ও চিকিৎসা সহায়তার ব্যবস্থা করেছে । এ জন্য আমরা কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি ।
গণস্বাস্থ্য কেন্দ্র, গণ বিশ্ববিদ্যালয় ও গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানান, নেপালে ক্ষতিগ্রস্তদের জন্য, আর্থিক ও চিকিৎসা সহায়তাসহ আমাদের পক্ষ হতে, নেপালের উদ্দেশে একটি টিম পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।
আর এইজন্য গণস্বাস্থ্য কেন্দ্র মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটিতে একটি একাউন্ট খোলা হয়েছে। হিসাব নং -১৭২ ।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ