বিশেষ খবর

বিএসবি ফাউন্ডেশন-ডিবিএল এর সমঝোতা স্বাক্ষর

ক্যাম্পাস ডেস্ক ব্যাংক বীমা সংবাদ
img

শিক্ষাসেবা প্রতিষ্ঠান বিএসবি ফাউন্ডেশনের অন্তর্ভুক্ত প্রতিষ্ঠানগুলো এখন থেকে ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিএল) এর সকল ব্যাংকিং সুবিধা ভোগ করতে পারবে। সম্প্রতি এক সমঝোতা স্মারক অনুষ্ঠানে বিএসবি ফাউন্ডেশনের সঙ্গে ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের এ সংক্রান্ত একটি চুক্তি হয়। রাজধানীর গুলশানে বিএসবি গ্লে­াবাল নেটওয়ার্ক কার্যালয়ের অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লায়ন এম কে বাশার এবং ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের হেড অব ডিভিশন, ব্রাঞ্চ অপারেশন এবং লায়েবিলিটি ডিভিশনের মো. মোশাররফ হোসাইন এসভিপি সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এসময় মো. আবেদুর রহমান সিকদার, ডিমডি-৩ সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

সমঝোতা স্মারকের বিষয়ে বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম কে বাশার বলেন, এই সমঝোতা স্বাক্ষরের ফলে বিএসবি ফাউন্ডেশনের সকল প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, কর্মকর্তা ও কর্মচারীরা আধুনিক ব্যাংকিং সুবিধা গ্রহণ করতে পারবেন।
v ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের কর্মকর্তারা বলেন, এই চুক্তির ফলে অর্থনৈতিক লেনদেনের ক্ষেত্রে ব্যাংক এবং শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে নতুন মাইলফলক সৃষ্টি হলো। এই চুক্তির ফলে এখন থেকে বিএসবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠানগুলো ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড এর নেক্সাস পে, রকেট অ্যাপস, ডিবিবিএল নেক্সাস ডেবিট কার্ড, ভিসা কার্ড, মাস্টার কার্ড, ব্যাংক কর্তৃক ডেবিট/ ক্রেডিট এবং লোকাল/ ইন্টারন্যাশনাল কার্ড ইস্যু, রকেট এজেন্ট ব্যাংকিং, পে রোল একাউন্ট এসব সুবিধা ভোগ করতে পারবে। শিক্ষা প্রতিষ্ঠানগুলো হচ্ছেÑ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ, মেট্রোপলিটন স্কুল এন্ড কলেজ, কিংস স্কুল এন্ড কলেজ, উইনসাম স্কুল এন্ড কলেজ, মাদরাসাতু সালেহা খাতুন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ