সম্প্রতি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি) এর রূপনগরস্থ স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হল সামার-২০১৫ সেমিস্টারের পরিচিতি অনুষ্ঠান। ১৫ জুন সি.এস.ই (৩০ তম ইনটেক), ই.ই.ই (১৫ তম ইনটেক) ইংরেজি (৩৪ তম ইনটেক)," /> বিইউবিটিতে সামার-২০১৫ এর পরিচিতি অনুষ্ঠান
বিশেষ খবর

বিইউবিটিতে সামার-২০১৫ এর পরিচিতি অনুষ্ঠান

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

সম্প্রতি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি) এর রূপনগরস্থ স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হল সামার-২০১৫ সেমিস্টারের পরিচিতি অনুষ্ঠান। 
১৫ জুন সি.এস.ই (৩০ তম ইনটেক), ই.ই.ই (১৫ তম ইনটেক) ইংরেজি (৩৪ তম ইনটেক), আইন (২৬ তম ইনটেক), টেক্সটাইল (১৫ তম ইনটেক) ও অর্থনীতি (২১ তম ইনটেক) বিভাগের ৩১২ জন এবং ১৬ জুন বিবিএ (৩৭ তম ইনটেক) এর ২৭৮ জন নতুন ভর্তিকৃত শিক্ষার্থীর জন্য এই পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউবিটি’র উপাচার্য অধ্যাপক মোঃ আবু সালেহ এবং সভাপতি ছিলেন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক এডভাইজার অধ্যাপক মোঃ আলী আজম। 
প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মোঃ আবু সালেহ বিশ্ববিদ্যালয় সম্পর্কে বলেন, ২০০৩ সালে মাত্র ৬৮ জন ছাত্র-ছাত্রী নিয়ে যাত্রা শুরু করে আজ ৯ হাজারেরও বেশি ছাত্র-ছাত্রী এখানে লেখাপড়া করছে এবং বর্তমানে দেশের ৮৩টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে প্রথম ১১টির মধ্যে এটি অবস্থান করছে যা কঠোরভাবে শিক্ষার মান নিয়ন্ত্রণের ফসল।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ