বিশেষ খবর

নর্দান ইউনিভার্সিটির নতুন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়
img

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইউবি) এর উদ্যোগে শরৎকালীন সিমেস্টার-২০১৫ ভর্তি হওয়া নতুন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে। ৭ ডিসেম্বর এনইউবি ক্যাম্পাসে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। নবীন ছাত্রছাত্রীদের ফুল দিয়ে বরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ , বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. এ ডব্লিউ এম আবদুল হক এবং প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল করীম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবসায় অনুষদের এসোসিয়েট ডিন ও একাডেমিক কো-অডিনেটর প্রফেসর ড. খন্দকার সাফায়াত হোসেন।
পরীক্ষায় অধিক নম্বর পাওয়ার চেয়ে গুণগত মানের শিক্ষার গুরুত্ব অনেক বেশি উল্লেখ করে প্রধান অতিথি নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, পরীক্ষায় জিপিএ-৫ অথবা গোল্ডেন জিপিএ অর্জন করার হার বৃদ্ধি মানসম্মত শিক্ষার পরিধি নির্ধারণ করে না। তিনি বলেন, বিশ্বায়নের এই যুগে আমাদেরকে পৃথিবীর অপর সকল রাষ্ট্রের সাথে প্রতিযোগিতা করেই টিকে থাকতে হবে। যথাযথ মানসম্মত শিক্ষা প্রদানের জন্য তিনি ইউনিভার্সিটির সকল ডিন, বিভাগীয় প্রধান এবং শিক্ষকদের প্রতি আহ্বান জানান।
বিশেষ অতিথি প্রফেসর ড. এ ডব্লিউ এম আবদুল হক বলেন, ছাত্রছাত্রীরা তোমরা জ্ঞানের আলোর বর্তিকা। দেশে জ্ঞানের আলোর ছড়িয়ে দেয়ার জন্য তোমাদের এগিয়ে আসতে হবে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ