বিশেষ খবর

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বাংলাদেশের পিজিডি’স অনার ডে

ক্যাম্পাস ডেস্ক সংবাদ

প্যান প্যাসেফিক সোনারগাঁও-এ এক বর্নাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হলো লায়ন্স ক্লাব ইন্টারণ্যাশনাল বাংলাদেশ এর পিজিডি’স অনার ডে’ কমিটি-২০১৬। বিকেল ৪.৩০ মিং থেকে একটানা রাত ১০.৩০ টা অবধি পরিচালিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ কবির হোসেন, পাস্ট ইন্টারন্যাশনাল ডিরেক্টর, লায়ন্স কাব ইন্টারন্যাশনাল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক স্বাস্থ্য উপদেষ্টা ও প্রাক্তন লায়ন গভর্নর সৈয়দ মোদাচ্ছের আলী সহ সকল সাবেক ও বর্তমান গভর্নরগণ। অনুষ্ঠানে সাবেক গভর্নর এম. এ. হাসান পিএমজেএফকে বিশেষভাবে অনার করাসহ ২৩ জন প্রাক্তন গভর্নরকে সম্মাননা জানানো হয়।
জেলা গভর্ণর লায়ন স্বদেশ রঞ্জন সাহা পিএমজেএফ এর সভাপতিত্বে পরিচালিত এই অনুষ্ঠানে বিশিষ্ট শিক্ষাদ্যোক্তা প্রথম ভাইস জেলা গভর্ণর লায়ন এম. কে. বাশার পিএমজেএফ ও জোন চেয়ারপার্সন (কাব) লায়ন খন্দকার সেলিমা রওশন’কে বিশেষ সম্মাননা কোট পিন পরিয়ে দেন লায়ন্স কাব ইন্টারন্যাশনালের পাস্ট ইন্টারন্যাশনাল ডিরেক্টর, শেখ কবির হোসেন।
জেলা গভর্ণর লায়ন স্বদেশ রঞ্জন সাহা পিএমজেএফ এর সভাপতিত্বে পরিচালিত এই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন বিশিষ্ট শিক্ষাদ্যোক্তা প্রথম ভাইস জেলা গভর্ণর লায়ন এম. কে. বাশার পিএমজেএফ এবং দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর লায়ন ড. শরিফুল ইসলাম রিপন পিএমজেএফ।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ