বিশেষ খবর

মাইক্রোসফটে ইন্টার্নশিপের সুযোগ

ক্যাম্পাস ডেস্ক সংবাদ
img

বিশ্ববিখ্যাত সফটওয়ার নির্মাতা প্রতিষ্ঠান মাইক্রোসফট প্রথমবারের মতো সুযোগ দিচ্ছে ইন্টার্নশিপের। প্রাথমিকভাবে এ বছরের মার্চ ও এপ্রিলে বিজ্ঞান এবং ব্যবসায় প্রশাসন এই দুই বিভাগের প্রায় ৫০ জন শিক্ষার্থী এই ইন্টার্নশিপের সুযোগ পাবে। একই সংখ্যক শিক্ষার্থী এই দুইমাসে মাইক্রোসফট ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করার সুযোগ পাবেন।
সম্প্রতি সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, মাইক্রোসফট আগামী মে মাস থেকে প্রতিমাসে ২৫ জন আগ্রহী শিক্ষার্থীকে ইন্টার্নশিপের সুযোগ দেবে, সেই সঙ্গে ২৫ জনকে তারা ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত করবে। এই সুযোগ গ্রহণের জন্য অনলাইনে নিবন্ধনের ব্যবস্থা করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের নিচের লিংকে আবেদন করতে অনুরোধ করা হয়েছে http://youngbangla.org/en/microsoft-intern/
ফিনিক্স বাংলাদেশ ফাউন্ডেশনের সহযোগিতায় সিআরআই কর্তৃক পরিচালিত ‘ইয়াং বাংলা’, ইন্টার্নশিপের প্রচারের লক্ষ্যে এই সুযোগ সৃষ্টি করা হয়েছে। এছাড়া ইতোমধ্যেই ইয়াং বাংলা তিনটি ভিন্ন মন্ত্রণালয়ে মেধাবী শিক্ষার্থীদের ইন্টার্নশিপের কার্যক্রম শুরু করেছে, সেগুলো হলোঃ পররাষ্ট্র মন্ত্রণালয়, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং আইসিটি ডিভিশন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ