বিশেষ খবর

দেশ খাদ্য নিরাপত্তার দিকে এগিয়ে যাচ্ছে -বাকৃবি উপাচার্য

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়
img

কৃষিক্ষেত্রে আজ বৈপ্লবিক পরিবর্তন সাধিত হয়েছে। আমরা এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি। দেশ আজ খাদ্য নিরাপত্তার দিকে এগিয়ে যাচ্ছে। খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার জন্য নতুন নতুন প্রযুক্তি কৃষকদের মাঝে পৌঁছে দিতে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ, কথাগুলো বলেছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর।
সম্প্রতি জিটিআই শ্রেণি কক্ষে অনুষ্ঠিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউট (জিটিআই) কর্তৃক আয়োজিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যদের ‘অনুসন্ধান, খেলাধুলা ও গবেষণা প্রতিবেদন’ শীর্ষক এক প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে এ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর আরও বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা, প্রশিক্ষণের কোনো বিকল্প নাই। পেশাগত দক্ষতা অর্জনের লক্ষ্যে প্রাপ্ত প্রশিক্ষণ বাস্তব জীবনে প্রয়োগ করতে হবে।
জিটিআই এর পরিচালক প্রফেসর ড. এম মোজাহার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে টিভি’র এডিটর ইন চীফ ও সিইও মনজুরুল আহসান বুলবুল, দৈনিক প্রথম আলো এর যুগ্ম সস্পাদক মিজানুর রহমান খান।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ