বিশেষ খবর

ডুয়েট’র ছয় শিক্ষার্থী পেলেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ছয় শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৩ ও ২০১৪’ অর্জন করেছে। সম্প্রতি ওই ছয় কৃতী শিক্ষার্থীকে এই স্বর্ণপদক প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ডুয়েট’র পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত ওই স্বর্ণপদক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান, ইউজিসি’র সদস্য প্রফেসর দিল আফরোজা বেগম।
২০১৩ সালের জন্য পদকপ্রাপ্তরা হলেন- পুরকৌশল বিভাগের মোঃ মাজহারুল মান্নান, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের আলমগীর হোসেন (বর্তমানে ডুয়েট’র শিক্ষক) এবং যন্ত্রকৌশল বিভাগের শাওন তালুকদার (বর্তমানে ডুয়েট’র শিক্ষক)। ২০১৪ সালের জন্য পদকপ্রাপ্তরা হলেন পুরকৌশল বিভাগের মোঃ রেইন ম্যান রাজা (বর্তমানে ডুয়েট’র শিক্ষক), টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের আইয়ুব আলী এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ওমর ফারুক।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাসে যারা মেধাতালিকায় এসেছে, তাদের মধ্য থেকে যাচাই-বাছাই করে এ স্বর্ণপদক দেয়া হয়েছে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ