বিশেষ খবর

আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের ফাউন্ডার-চেয়ারম্যান আনোয়ার হোসেনকে সম্মাননা

ক্যাম্পাস ডেস্ক মেডিকেল কলেজ
img

গত ১৯ মে ক্যাম্পাস কার্যালয়ে লক্ষ্মীপুর বার্তা ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত হয় এক ব্যতিক্রমী অনুষ্ঠান। জন্মস্থানের সেবা ও কল্যাণ চিন্তায় নিবেদিতপ্রাণ লক্ষ্মীপুর জেলার শীর্ষ সমাজসেবী সম্মাননা জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত স্বাস্থ্য-শিক্ষা ও মানবসেবায় অবদান রাখার পাশাপাশি জন্মস্থানের উন্নয়ন-অগ্রগতিতে ভূমিকা রাখা অনন্য ব্যক্তিত্ব, আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের ফাউন্ডার-চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খানকে লক্ষ্মীপুর বার্তা ফাউন্ডেশনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেস্ট অর্পণ করেন ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্র ও লক্ষ্মীপুর বার্তা ফাউন্ডেশনের মহাসচিব, ক্যাম্পাস পত্রিকার সম্পাদক ড. এম হেলাল।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পেশাগত ক্ষেত্রে দক্ষতা-প্রজ্ঞা-মেধার অবদান সৃষ্টিকারী অনন্য ব্যক্তিত্ব; মেজর জেনাঃ (অবঃ) প্রফেসর ডাঃ এএসএম মতিউর রহমান।
বর্তমান সময়ে সর্বাধুনিক হাসপাতাল ও মেডিকেল কলেজ হিসেবে দেশ-বিদেশের ছাত্র-ছাত্রী ও রোগীদের কাছে বেশ জনপ্রিয় এ প্রতিষ্ঠান। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি-বেসরকারি ৪৯টি মেডিকেল কলেজের মধ্যে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ এর সাফল্য ইর্ষণীয়রুপে দৃশ্যমান। এ কলেজের সুদক্ষ ব্যবস্থাপনা ও পরিচালনা এবং অপরুপ পরিবেশ এর কারণে এ কলেজটি কেবল বাংলাদেশের ছাত্র-ছাত্রীর জন্যই নয়, অসংখ্য বিদেশি অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের ক্রেইজ।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ