বিশেষ খবর

রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

ক্যাম্পাস ডেস্ক শিক্ষা সংবাদ
img

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এবারের এসএসসি, দাখিল ও এসএসসি ভোকেশনাল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত এক হাজার ৪৬৭ জন শিক্ষার্থীকে মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা দেওয়া হয়েছে। সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল কৃতী শিক্ষার্থীদের পদক ও একটি করে নিম গাছের চারা দিয়ে সংবর্ধিত করেন।
সম্প্রতি গ্রিন প্লাজায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাবিপ্রবি’র সাবেক উপাচার্য প্রফেসর ড. এম আমিনুল ইসলাম, নিউ গভ. ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. ফরিদা সুলতানা, বর্তমান অধ্যক্ষ জার্জিস কাদির এবং প্যানেল মেয়র-৩ ও ৯নং সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর নুরুন্নাহার বেগম ও ৮নং সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর শাহনাজ বেগম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ারুল আমিন।
প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্য করে মেয়র বলেন, তোমাদের উৎসাহিত করতে এ আয়োজন। তোমরা যেন আগামীতে সাফল্যের এ ধারা অব্যাহত রাখো। আগামীতেও জেএসসি, এসএসসি ও এইচএসসি- এ তিনটি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র গোল্ড মেডেল দেয়ার ঘোষণা দেন মোসাদ্দেক হোসেন বুলবুল। সেন্ট লুইস স্কুলের শিক্ষার্থীরা অনুষ্ঠানে শিক্ষা, স্বাস্থ্য ও পরিবেশ উন্নয়ন বিষয়ক নাটক এসো সবাই মিলে গড়ি মঞ্চস্থ করে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ