বিশেষ খবর

পিএইচডি ডিগ্রির জন্য মনোনীত আনোয়ার হোসেন খান

ক্যাম্পাস ডেস্ক সংবাদ

স্বাস্থ্য ও চিকিৎসাক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ, কমনওয়েলথ এসোসিয়েশন অব লন্ডন কর্তৃক সম্মাননাসূচক PhD ডিগ্রি এর জন্য মনোনীত হয়েছেন আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল ও আনোয়ার খান মডার্ণ বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা, শাহজালাল-ইসলামী ব্যাংকের পরিচালক, বিশিষ্ট শিল্পপতি, শিক্ষাদ্যোক্তা, দানবীর ব্যক্তিত্ব আনোয়ার হোসেন খান।
সম্মাননাসূচক এ ডিগ্রিলাভে অনুভূতি প্রকাশ করে আনোয়ার হোসেন খান বলেন প্রিয় দেশবাসী, সুপ্রিয় রামগঞ্জবাসী ও শুভানুধ্যায়ীসহ সকলের প্রতি রইল আমার সশ্রদ্ধ সালাম। আপনারা সকলে জেনে আনন্দিত হবেন যে, স্বাস্থ্য ও চিকিৎসাক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ, কমনওয়েলথ এসোসিয়েশন অব লন্ডন কর্তৃক সম্মাননা সূচক PhD ডিগ্রি ২০১৭ প্রদান করার জন্য আমাকে মনোনীত করেন এবং তা গ্রহণ করার জন্য World Commonwealth Association of UK Conference এ আমন্ত্রণ জানান। এজন্য আমি শুভানুধ্যায়ীসহ সকলের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশা করছি । আমার এই অর্জনের কৃতিত্বের দাবিদার তাঁরাই, যাঁদের অকৃত্রিম আন্তরিকতাপূর্ণ সহযোগিতা, আন্তরিক ভালোবাসা, অনুপ্রেরণা ও আপনাদের সকলের আশীর্বাদ এর ফলাফলই আজকের এই সম্মাননাসূচক PhD ডিগ্রি অর্জন।
আজ আমি আনন্দিত, গর্বিত; আজ আমি উচ্ছ্বসিত, উদ্বেলিত, আমি অভিভূত। এই অর্জনের অনুভূতি প্রকাশ করার ভাষা আমার নেই। আজকের এই অর্জন আমার একার নয়, এই অর্জন আপনাদের সকলের; তাই আমি এই সম্মাননাসূচক পদক আপনাদের সকলের জন্য উৎসর্গ করলাম।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ