বিশেষ খবর

আইসিবি’র ডিএমডি হলেন মোসাদ্দেক-উল-আলম

ক্যাম্পাস ডেস্ক সংবাদ

মোঃ মোসাদ্দেক-উল-আলম ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এর উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে সম্প্রতি যোগদান করেছেন। বর্তমান পদোন্নতির পূর্বে তিনি জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক ও কোম্পানি সেক্রেটারি হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৫ সালের ১৩ আগস্ট সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন এবং বিভিন্ন সময়ে জনতা ব্যাংকের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন।
মোঃ মোসাদ্দেক-উল-আলম ১৯৬২ সালে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম আবিদ আলী এবং মাতা মোসাঃ মোমেনা খানম। তিনি ১৯৭৯ সালে এইচএসসি পরীক্ষায় বাণিজ্য বিভাগে রাজশাহী বিভাগে ৫ম স্থান অধিকার করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে সাফল্যের সাথে হিসাব বিজ্ঞানে অনার্স মাস্টার্স ডিগ্রি লাভ করেন।
ব্যাংক ব্যবস্থাপনায় অভিজ্ঞ ও চৌকস, সমাজকর্ম ও জনসেবায় আত্মনিবেদিত মোসাদ্দেক কর্মক্ষেত্রে সাফল্যের স্বীকৃতিস্বরুপ ২০১৬ সালে ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্র ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকা থেকে গ্রহণ করেন বিশেষ সম্মাননা। সম্মাননার জবাবে তিনি বলেন, আমি চেষ্টা করি মানুষের উপকার করে জনতার প্রতি আমার সেবার মনকে সমুন্নত রাখতে। আমি ৩ দশক থেকে দেখে আসছি সন্ত্রাস-দুর্নীতির বিরুদ্ধে সংগ্রাম এবং অবিরাম সংস্কার আন্দোলন করে ক্যাম্পাস পত্রিকা সমাজে ব্যতিক্রমী আদর্শ স্থাপন করেছে।
সহজ-সরল মনের ও সেবাপ্রিয় ব্যক্তিত্ব জনাব মোসাদ্দেক পেশাগত ও অন্যান্য কাজে ইতালি, সিঙ্গাপুর, ইউএই, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ভারতসহ বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ