বিশেষ খবর

নর্দান ইউনিভার্সিটি চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুল্লাহ এর সাথে ক্যাম্পাস প্রতিনিধিদলের সাক্ষাৎ

ক্যাম্পাস ডেস্ক শিক্ষা সংবাদ

ছাত্রবৎসল ও প্রাজ্ঞ শিক্ষাবিদ, তরুণ প্রজন্মের আদর্শ রোল মডেল, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর সুযোগ্য চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহকে ক্যাম্পাস’র জ্ঞানমেলা সিরিজে প্রকাশিত সৃজনশীল বইয়ের সেট অর্পণ করেন ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্র এর মহাসচিব ড. এম হেলাল।
সাক্ষাৎকালে ড. আব্দুল্লাহ ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্রের এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকার জাতি জাগরণী নানাবিধ কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বাংলাদেশের শীর্ষ প্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়ের IBA এর একজন যশস্বী অধ্যাপক। তিনি আন্তর্জাতিক বাজার ব্যবস্থাপনা, মুক্ত বাজার অর্থনীতি, ব্রান্ডিং, প্রোডাক্টিভিটি, আন্তর্জাতিক সম্পর্কের একজন প্রতিভাধর শিক্ষক এবং দীর্ঘ প্রায় ২৫ বছর যাবৎ ঐতিহ্যে ভাস্বর আইবিএতে অধ্যাপনা করছেন। বর্তমানে তিনি ‘নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এ- টেকনোলজি খুলনা’র প্রতিষ্ঠাতা উপাচার্য এবং বহু শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোক্তা ও পরিচালনায় সম্পৃক্ত। তার তীক্ষè মেধাশক্তি, সুদূর প্রসারী কর্মপরিকল্পনা সর্বোপরি দক্ষ ব্যবস্থাপনায় নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ অতি অল্প সময়ে দেশ-বিদেশে যথেষ্ট খ্যাতি অর্জনে সক্ষম হয়েছে।
ডায়নামিক, কর্মযোগী ও উদারপ্রাণ এ মহান ব্যক্তিত্বকে ক্যাম্পাস-পর্ষদ এর পক্ষ থেকে অভিনন্দনসূচক ক্যাম্পাস’র স্যুভেনির, বই ও গবেষণা মডেল উপহার দেয়া হয়।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ