বিশেষ খবর

৪র্থ মেডিকেল কলেজ বিতর্ক ও কুইজ উৎসব

ক্যাম্পাস ডেস্ক মেডিকেল কলেজ

৪র্থ জাতীয় মেডিকেল কলেজ বিতর্ক ও কুইজ উৎসব অনুষ্ঠিত হয়েছে। ‘মননে মানবতা, শপথে যুক্তি’ স্লোগানে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আগামী ১১ ও ১২ জুন ২০১৫ দেশের শ্রেষ্ঠ সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের হাজারের অধিক শিক্ষক, শিক্ষার্থী ও ডিবেট ক্লাব মডারেটরগণ এতে অংশগ্রহণ করেন।
‘এসকেএফ ৪র্থ এনডিএফ বিডি-ডিএমসি ডিসি জাতীয় মেডিকেল কলেজ বিতর্ক ও কুইজ উৎসব’টি অনুষ্ঠিত হয় ঢাকা মেডিকেল কলেজে।
ওষুধ প্রস্ততকারী প্রতিষ্ঠান এসকেএফ বাংলাদেশ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় বাংলাদেশের বিতর্ক আন্দোলনের কেন্দ্রীয় সংগঠন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি) এবং ঢাকা মেডিকেল কলেজ ডিবেটিং ক্লাব-এর যৌথ উদ্যোগে চতুর্থ বারের মতো এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। দুদিনের এ উৎসবে ছিল উদ্বোধনী অনুষ্ঠান, বর্ণাঢ্য র‌্যালি, বিতর্ক প্রতিযোগীতা (বাংলা ও ইংরেজি), সিনেমা প্রদর্শনী, কুইজ প্রতিযোগিতা, বারোয়ারী বিতর্ক প্রতিযোগিতা, প্রদর্শনী বিতর্ক, মাল্টিমিডিয়া উপস্থাপন, বিতর্ক উৎসবে অংশগ্রহণকারীদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্যাম্প ফায়ার, সার্টিফিকেট ও পুরস্কার বিতরণীসহ নানা আয়োজন।
অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডাঃ কামরুল হাসান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭১টিভি এর নিউজ পরিচালক সৈয়দ ইশতিয়াক রেজা, ল্যাবএইড হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের প্রধান প্রফেসর ডাঃ আমজাদ হোসেন, এসকেএফ বাংলাদেশ লিমিটেডের মহাব্যবস্থাপক (বিপনন) ডাঃ মোঃ মুজাহিদুল ইসলাম, ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি) এর মহাসচিব শাকিল মাহবুবসহ আরও অনেকে।
এতে সভাপতিত্ব করবেন ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ ইসমাঈল খান। অনুষ্ঠানে ঢাকা মেডিকেল কলেজ এর সাবেক অধ্যক্ষ ও ন্যাশনাল ইনিস্টিউট অব নিউরো সাইন্স’র পরিচালক প্রফেসর ডাঃ কাজী দ্বীন মোহাম্মদকে আজীবন সম্মাননা দেয়া হবে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ