বিশেষ খবর

আগামী বছর অনার্সে ভর্তি ও ক্লাস আরও এগিয়ে আনা হবে -জাবি ভিসি

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়
img

জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাধীন অনার্স ভর্তি প্রক্রিয়া ও ক্লাস শুরুর সময় আগামী বছর আরও এগিয়ে আনা হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাভুক্ত বিভিন্ন কলেজে সমাজ বিজ্ঞান, উদ্ভিদ বিজ্ঞান ও দর্শন বিষয়ের ৯৫তম ব্যাচের শিক্ষক-শিক্ষার্থীদের কোর্স সমাপনী ও সনদ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা জানান। ২১ সেপ্টেম্বর গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ে এ অনুষ্ঠান হয়।
বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্রের ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন প্রো-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আসলাম ভূঁইয়া ও অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর প্রমুখ। প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেন, শিক্ষার্থীদের সেশনজট নিরসনে বিশ্ববিদ্যালয় গৃহীত ক্রাশ প্রোগ্রামের অংশ হিসেবে চলতি (২০১৫-১৬) শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি প্রক্রিয়া আগামী ১ অক্টোবর এবং ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১ ডিসেম্বর থেকে শুরু হবে। তিনি বলেন, একই প্রক্রিয়ার অংশ হিসেবে আগামী শিক্ষাবর্ষের (২০১৬-২০১৭) প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি প্রক্রিয়া এবং ক্লাস শুরুর সময় আরও এগিয়ে আনা হবে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ