বিশেষ খবর

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বিশেষ সম্মাননা অর্জন

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়
img

এমিনেন্ট একাডেমিশিয়ান ও কবি হিসেবে বাংলাদেশ হতে একমাত্র জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম ‘ইওর অনার ইজ আওয়ার প্রাইড’ শীর্ষক বিশেষ সম্মাননা অর্জন করেন। এই গৌরবময় সম্মাননা অর্জন করায় উপাচার্য মহোদয়কে কবি নজরুল বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ হতে আন্তরিক অভিনন্দন এবং সম্মাননা প্রদানকারী ভারতের রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের মিউজিকোলজি বিভাগকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
এই বিশেষ সম্মাননা অর্জন করায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলমকে ‘বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি’ ও ‘কর্মকর্তা পরিষদ’ ১১ নভেম্বর কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের তৃতীয় তলায় আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা প্রদান করে। শিক্ষক সমিতি কর্তৃক প্রদানকৃত সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মাহবুব হোসেন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. সুব্রত কুমার দে এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ হাবিবুর রহমান। অনুষ্ঠানে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি মোল্লা আমিনুল ইসলাম।
সংবর্ধনা অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম তাঁর বক্তব্যে বলেন, যারা কাজের মধ্যে ডুবে থাকে তাদের মাঝে অহং বোধ থাকে না আর যারা কাজ করে না তাদের মাঝে থাকে অহংকার বোধ। তাই সবাইকে যার যার কাজের মাঝে ডুবে থাকতে হবে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ