বিশেষ খবর

আনিস এ খান এবিবি’র নয়া চেয়ারম্যান

ক্যাম্পাস ডেস্ক ব্যাংক বীমা সংবাদ
img

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আনিস এ খান বেসরকারি ব্যাংকগুলোর নির্বাহীদের সংগঠন এবিবি’র চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সম্প্রতি অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের (এবিবি) বার্ষিক সাধারণ সভায় তার নেতৃত্বে ১৭ সদস্যের নির্বাহী পরিষদ (বোর্ড অব গভর্ণরস) নির্বাচিত করা হয়।
নির্বাচিত তিন ভাইস-চেয়ারম্যান হলেন, ইসলামী ব্যাংক, জনতা ব্যাংক ও ঢাকা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক যথাক্রমে আব্দুল মান্নান, আব্দুস সালাম ও সৈয়দ মাহবুবুর রহমান।
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী মহাসচিব ও এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হায়দার আলী মিঞা কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।
যুগ্ম মহাসচিব হয়েছেন ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম ফখরুল আলম ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী।
সদস্য হিসেবে রয়েছেন বিদায়ী চেয়ারম্যান আলী রেজা ইফতেখার, মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নূরুল আমীন, দ্য সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হোসাইন, ব্যাংক এশিযার ব্যবস্থাপনা পরিচালক মেহমুদ হোসেন, প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী, সাউথ ইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শহীদ হোসেন, পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হালিম চৌধুরী প্রমুখ।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ