বিশেষ খবর

এইউবিতে রুটস জার্নালিজম শীর্ষক কর্মশালা

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং রুটস বাংলার যৌথ আয়োজনে ২০ অক্টোবর রুটস জার্নালিজম এর উপর একটি কর্মশালা অনুষ্ঠিত হয় এশিয়ান ইউনিভার্সিটি’র আয়েশা মিলনায়তনে।
এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা এবং ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক এ অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, রুটস জার্নালিজম এর সবচেয়ে বড় উদাহরণ হতে পারে সামাজিক যোগাযোগ মাধ্যম বা বিভিন্ন ব্লগে নিজের বক্তব্য বা মতামত উপস্থাপন। তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের এই বক্তব্য উপস্থাপন সমাজের জন্য ভাল এবং মন্দ দুইই বয়ে আনতে পারে। তাই, আমরা ফেসবুক বা ব্লগে যা লিখি তা অবশ্যই দায়িত্বশীলতাপূর্ণ হতে হবে।
রুটস বাংলার পরিচালক শরিফুল ইসলাম সেলিমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন এইবির ডিরেক্টর, স্টুডেন্টস অ্যাফেয়ার্স আব্দুল্লাহ এম তাহের, অর্থনীতি বিভাগের প্রধান প্রফেসর ড. খলিলুর রহমান, কেয়ার বাংলাদেশ এর গভর্নেন্স কো-অর্ডিনেটর মুরাদ বিন আযিয, দেশগড়ি পোর্টালের চিফ কো-অর্ডিনেটর তারিক রহমান, যমুনা টিভির সিনিয়র নিউজরুম এডিটর মুর্শিদুজ্জামান হিমু, রুটস বাংলার রিসার্চ ও ডেভেলপমেন্ট প্রধান এহসান হাফিজ জয় প্রমুখ।
এ ওয়ার্কশপে রুটস জার্নালিজম ও এর স্বরূপ, সোস্যাল মিডিয়া জার্নালিজম ইত্যাদি বিষয়ের উপর পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন অতিথিবৃন্দ।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ