বিশেষ খবর

স্বাধীনতা দিবসে মুক্তিযুদ্ধের বীর সেনানীদের সম্মাননা প্রদান করল নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়
img

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ আলোচনা সভা, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।
নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড.এ.ডব্লিউ.এম আব্দুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য ও বিশিষ্ট লালন গবেষক প্রফেসর ড. আনোয়ারুল করিম ও ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন।
অনুষ্ঠানে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোঃ আনসার আলী, ‘সালাম সালাম হাজার সালাম’ গানের গীতিকার ফজল-এ-খোদা ও শিল্পী শাহিন সামাদকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
প্রধান অতিথি প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, বাঙ্গালী বীরের জাতি। এই বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী বর্তমান প্রজন্ম তথা মুক্তিযুদ্ধের শহীদ বীরদের উত্তরসুরী। স্বাধীনতা দিবসের চেতনায় উজ্জীবিত হয়ে সকল শিক্ষার্থীরা ভবিষ্যতে যোগ্য নেতৃত্ব প্রদান করবে বলেও আশা প্রকাশ করেন তিনি। অনুষ্ঠানে রেজিস্ট্রার লেঃ কর্ণেল (অবঃ) একতেদার আহমেদ সিদ্দিকী, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান সহ শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ