বিশেষ খবর

ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে প্রগতিশীল শিক্ষক ফোরাম পূর্ণ প্যানেলে জয়ী

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ সমর্থিত প্রগতিশীল শিক্ষক ফোরাম পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে। কার্যকরী পরিষদের ১১টি পদের নির্বাচনে আর কোনও প্রার্থী না থাকায় নির্বাচন পরিচালনা কমিশন তাদের বিজয়ী ঘোষণা করে।
শিক্ষক সমিতির ২০১৭-২০১৮ কার্যকরী পরিষদের নির্বাচনে অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর হোসেন সভাপতি এবং ডা. ওমর ফারুক মিয়াজী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি প্রফেসর ড. ভজন চন্দ্র দাস, যুগ্ম সম্পাদক তাসনিম ইমাম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, সদস্য ইশরাত জাহান আঁকা, কাউছার-উল-আলম, শুভংকর সাহা, সুব্রত কুমার ঘোষ, মুহাম্মদ শওকত আলী ও ডা. শারমিন আকতার।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনার সার্বিক দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. শারমিন চৌধুরী। তাঁকে সহযোগিতা করেন সহকারী অধ্যাপক মোনসুর আহমেদ ও ড. মো. আসাদুজ্জামান। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ শিক্ষক সমিতির নবনির্বাচিত কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ