বিশেষ খবর

১৩ কৃতী শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দিল শেকৃবি

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়

ভাল ফলাফল করায় রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৩ জন কৃতী শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দিয়েছে বিশ্ববিদ্যালয়ের এনিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ। ৬ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে মেধার ভিত্তিতে তিনটি ব্যাচ থেকে বাছাই করা মোট ১৩ জন শিক্ষার্থীর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।
অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন লেভেল-৩ থেকে মোঃ জহির উদ্দিন রুবেল, তাহমিনা সিকদার, বিশরাত ফারহানা এ্যামি, ফাল্গুনী দাদক, আফরুক্তা হুরি রোকসানি কান্তা, আশরিফা আক্তার মুক্তা, মোসাঃ তাসমিন সুলতানা।
লেভেল ২ থেকে নিপু সেন, মোঃ রোকনুজ্জামান খাঁন, আল-ওয়াসিফ, মোঃ ইমরান হোসেন এবং লেভেল-১ থেকে সারমিন খাতুন ও সমিরন কুমার ঘোষ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মোঃ শাদাত উল্লা।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পশু চিকিৎসক হয়ে দেশের কল্যাণে কাজ করতে পারলেই তোমাদের এ অর্জন সার্থক হবে। বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের রেজিস্ট্রার ডাঃ ইমরান হোসাইন বলেন, রাজধানী ঢাকার মধ্যে কৃষি বিশ্ববিদ্যালয় হওয়ায় আমরা আশা করি এখানে সব অনুষদ থাকুক। পাশাপাশি একটি পশু ক্লিনিক ও আধুনিক লাইব্রেরিও স্থাপন করা দরকার। এনিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থীদের নাচ, গান, কৌতুক ও নাটক পরিবেশনের মধ্য দিয়ে আয়োজন শেষ হয়।
প্রফেসর ড. মোঃ মোফাজ্জল হোসেইনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের রেজিস্ট্রার ডাঃ ইমরান হোসাইন, রেনেটা লিমিটেডের এনিমেল অ্যান্ড হেলথ ডিভিশনের প্রধান মোঃ সিরাজুল হক এবং উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ