বিশেষ খবর

৪৩ শিক্ষার্থীকে উৎসাহ বৃত্তি দিলো জনপ্রশাসন মন্ত্রণালয়

ক্যাম্পাস ডেস্ক শিক্ষা সংবাদ

পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে চলার মতো দক্ষ হিসেবে নিজেদের গড়ে তুলতে সরকারী কর্মকর্তা-কর্মচারীদের আহবান জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক।
ঢাকায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের দ্বিতীয় শ্রেণির কর্মকর্তা ও কর্মচারী কল্যাণ সমিতির সদস্যদের জিপিএ-৫ প্রাপ্ত সন্তানদের উৎসাহবৃত্তি প্রদান অনুষ্ঠানে এ আহবান জানান তিনি।
ইসমাত আরা সাদেক বলেন, লক্ষ্যমাত্রা নির্ধারণ করায় দেশের উন্নয়নের গতিধারায় পরিবর্তন সূচিত হয়েছে এবং সরকারের প্রতি দেশের জনগণের উন্নয়ন প্রত্যাশাও বেড়ে গেছে।  এই প্রত্যাশা পূরণে জনপ্রশাসনে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীগণ সর্বাগ্রে থাকতে হবে।
তিনি বলেন, দেশের প্রায় ১২ লাখ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যদের আর্থ-সামাজিক নিরাপত্তাবিধানসহ সার্বিক কল্যাণে বর্তমান সরকার অত্যন্ত আন্তরিক।
এসময় জিপিএ-৫প্রাপ্ত ৪৩ শিক্ষার্থীকে উৎসাহবৃত্তি, মন্ত্রণালয়ের সহকারী সচিব পদে পদোন্নতিপ্রাপ্ত ২০ কর্মকর্তা এবং অবসরপ্রাপ্ত ৩০ কর্মকর্তা-কর্মচারীকে সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরীসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ