বিশেষ খবর

জাবি’র সরকার ও রাজনীতি বিভাগের পুনর্মিলনী ৮ জানুয়ারি

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিভাগের দ্বিতীয় পুনর্মিলনী আগামী ৮ জানুয়ারি ২০১৬ অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিভাগের সাবেক-বর্তমান সব শিক্ষার্থীর অংশগ্রহণ নিশ্চিত ও পুনর্মিলনী সফল করতে ‘সরকার ও রাজনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ জোর কার্যক্রম পরিচালনা করছে।
ইতোমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে রেজিস্ট্রেশন। সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা স্ব স্ব ব্যাচ প্রতিনিধির মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন।
বিশ্ববিদ্যালয়ের ৩৯তম থেকে ৪৩তম ব্যাচ পর্যন্ত বিভাগের বর্তমান শিক্ষার্থীদের জন্য জনপ্রতি রেজিস্ট্রেশন ফি ৩০০ টাকা এবং সাবেক শিক্ষার্থীদের জন্য ৫০০ টাকা।
সাবেক শিক্ষার্থী স্বামী/স্ত্রীর জন্য ৫০০ টাকা, সন্তান, অতিথি ও গাড়ি চালকের জন্য জনপ্রতি ৩০০ টাকা রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে। রেজিস্ট্রেশন করা যাবে অগ্রণী ব্যাংকের জাবি ক্যাম্পাস শাখা (হিসাব নং:২৩১৭৯/৭) অথবা ডাচ-বাংলা ব্যাংকের মিরপুর পল্লবী শাখায় (হিসাব নং-২১১,১৫১,০০৯০৫৮৬)। এছাড়া ০১৭১৪১১৩৩৩৩ নম্বরে বিকাশ করে রেজিস্ট্রেশন করা যাবে।
এছাড়া অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য ফি - জীবন সদস্য ৩০০০ টাকা, এক পুনর্মিলনী পর্যন্ত ১১০০ টাকা ও অ্যাসোসিয়েট মেম্বারদের (বর্তমান শিক্ষার্থী) জন্য ৬০০ টাকা। পুনর্মিলনী ও রেজিস্ট্রেশন সম্পর্কিত যেকোনো তথ্যের জন্য ০১৭১৪১১৩৩৩৩, ০১৯২২৯১৬২১৬ ও ০১৭১২২৬৬৭৮৮ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।
এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক JUGP Alumni Association নামে একটি গ্রুপ রয়েছে। এখানে সার্বক্ষণিক পুনর্মিলনী সংক্রান্ত আপডেট তথ্য রয়েছে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ