বিশেষ খবর

শেকৃবিতে প্রথম জাতীয় যুব উৎসবে তারুণ্যের উচ্ছ্বাস

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে বিজয় ফাউন্ডেশনের উদ্যোগে শুরু হওয়া ৩ দিনব্যাপী প্রথম জাতীয় যুব উৎসব-২০১৫ তারুণ্যের উচ্ছ্বাসে মেতেছেন শিক্ষার্থীরা।
অমিত সম্ভাবনার যুব গোষ্ঠীর বৃহত্তর অংশের মধ্যে যোগাযোগ, ঐক্য, সহযোগিতা ও বন্ধুত্বের বন্ধনকে অধিকতর জাগিয়ে তোলার মাধ্যমে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এই উৎসব আয়োজন করা হয়েছে।
১০ এপ্রিল শুরু হওয়া এই উৎসব চলবে ১২ এপ্রিল পর্যন্ত। আগে থেকে রেজিস্ট্রেশন করা দেশের বিভিন্ন প্রান্তের ৭০০ শিক্ষার্থীর অংশগ্রহণে এ উৎসবে থাকছে ক্যারিয়ার বেইসড সেমিনার, কনফারেন্স, স্বনামধন্য যুব ব্যক্তিত্ব এর সাথে আড্ডা এবং বিখ্যাত ব্যান্ড দল জলের গানসহ একটি মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ।
অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শিক্ষাবিদ, মিডিয়া ব্যক্তিত্ব, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সরকারি উচ্চপদস্থ কমকর্তা, কর্পোরেট পারসন প্রমুখ।
অতিথিদের মধ্যে আছেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মোঃ শাদাত উল্লা, বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আবু সায়ীদ, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার, বি এস বি এবং ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপ এর চেয়ারম্যান লায়ন এম. কে বাশার, পর্বতারোহী নিশাত মজুমদার, হেভেনলি গ্রুপের চেয়ারম্যান লায়ন এম. এ আওয়াল এমপি, ক্লোজআপ তারকা বিউটিসহ আরও অনেকে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ