৮ এপ্রিল এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ক্যাম্পাসে আসে গুগল বাস। গুগল বাসের আগমন উপলক্ষে" /> প্রযুক্তির জ্ঞান অর্জনে এগিয়ে আসতে হবে -এইউবি ভিসি
বিশেষ খবর

প্রযুক্তির জ্ঞান অর্জনে এগিয়ে আসতে হবে -এইউবি ভিসি

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়
img

৮ এপ্রিল এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ক্যাম্পাসে আসে গুগল বাস। গুগল বাসের আগমন উপলক্ষে ইউনিভার্সিটির বিজনেস ফোরাম গুগল বাস এট এইউবিঅনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানটি উদ্বোধন করেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক।

উপাচার্য তার সংক্ষিপ্ত আলোচনায় বলেন, বর্তমান জীবনের সাথে প্রযুক্তি অঙ্গাঙ্গিভাবে জড়িত। ছাত্র-ছাত্রীদেরকে তাই প্রযুক্তির জ্ঞান অর্জনে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, এশিয়ান ইউনিভার্সিটি সব সময় ছাত্র-ছাত্রীদেরকে প্রযুক্তির জ্ঞান অর্জনে উৎসাহ এবং পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে। তিনি তার অভিজ্ঞতার বর্ণনা দিতে গিয়ে বলেন, দেশের বাইরে থেকে ফিরে আমি একটি আন্তর্জাতিক মানের লাইব্রেরির অভাব তীব্রভাবে অনুভব করছিলাম। গুগল আমার সে সমস্যা মিটিয়েছে। তরুণ সমাজের মাঝে প্রযুক্তির জ্ঞান  ছড়িয়ে দেবার জন্য তিনি গুগলকে ধন্যবাদ জানান।

এক বছরের মধ্যে বাংলাদেশের চারশ শিক্ষাপ্রতিষ্ঠানে প্রযুক্তির জ্ঞান পৌছে দেয়ার লক্ষ্য নিয়ে কর্মসূচি শুরু করেছে গুগলের বাংলাদেশ অফিস। এই কর্মসূচির অংশ হিসেবে গুগলবাস এশিয়ান ইউনিভার্সিটিতে আসে। সার্বিক সহযোগিতার জন্য এশিয়ান ইউনিভার্সিটিকে গুগল টিম ধন্যবাদ জ্ঞাপন করে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ