বিশেষ খবর

পুরুষের কাছে আকর্ষণীয় নারী

ক্যাম্পাস ডেস্ক আত্মোন্নয়ন
img

জীবন সঙ্গী হিসেবে বেশিরভাগ পুরুষ আসলে লাজুক মেয়েদেরই বেশি পছন্দ করে। তবে অনেকে মনে করে পুরুষরা চটপটে বাকপটু নারীদের বেশি পছন্দ করে। নরম স্বভাবের নারীদের পুরুষরা কম পছন্দ করে। লাজুক নারীদের বলছি, আপনি যদি লজ্জাবতী হয়ে থাকেন তবে আপনার এই গুণটিই আশপাশের পুরুষদের কাছে আপনাকে কাক্সিক্ষত করে তুলতে পারে। কারণ হিসেবে নিচের বিষয়গুলো একটু চোখ বুলিয়ে নিন-
সততাঃ সম্পর্কের ক্ষেত্রে মূল স্তম্ভ হচ্ছে সততা। প্রতিটি সম্পর্কের বিষয়ে সততা দেখাতে হবে। একজনকে অন্যজনের অনেক কাছে নিয়ে আসবে যখন সে বলতে পারবে, ‘যাই হোক তুমি আমার সম্পর্কে সত্যটাই জানবে।’ নমনীয়তাঃ পুরুষ একজন নারীকে তার শান্ত এবং নমনীয় স্বভাবের জন্য বেশি পছন্দ করে। নারীর নমনীয় স্বভাব তাকে আকর্ষণীয় করে তোলে।
একজন নমনীয় স্বভাবের নারী উচ্চৈঃস্বরে চিৎকার, গলাবাজি করে না। ঘরের বাইরে নমনীয় স্বভাবের পরিচয় দেয় তখন তাকে অনেক বেশি কোমল করে তোলে। একজন নারীর শারীরিক অঙ্গভঙ্গি, কথা বলার ধরন, চোখের নরম চাহনি পুরুষকে আকর্ষণ করার হাতিয়ার হতে পারে।
বিশ্বস্ততাঃ একজন নারীর শান্ত স্বভাব তাকে পুরুষের কাছে বিশ্বস্ত করে তোলে। পুরুষ তখনই নারীর প্রতি আকর্ষণবোধ করে যখন সে তার কাছে সব গোপন কথা শেয়ার করতে পারে। পছন্দের পুরুষকে কাছে টানতে আপনার স্বভাবসুলভ সরলতা ও লাজুকতার সাহায্য নিন। এমন কিছু কখনও করা যাবে না যাতে করে দুজনের মধ্যে বিশ্বাস নষ্ট হয়ে যায়। শুধু অবিশ্বাসই একটি সম্পর্ক ধ্বংস করে দেয়ার জন্য যথেষ্ট।
সম্পর্কে আপনার সঙ্গীর গুরুত্ব প্রকাশ করুনঃ সব পুরুষ যে কোন সম্পর্কে নিজের আধিপত্য বিস্তার ও তা প্রকাশ করতে বেশি ভালবাসে। পুরুষরা লাজুক নারীদের বেশি পছন্দ করেন কারণ তারা বোঝেন যে, লাজুক মেয়েদের সহজে নিয়ন্ত্রণ করা সম্ভব। পুরুষরা চায় তার নারী সঙ্গীটি যেন তার কথা শোনে, তাকে গুরুত্বের সাথে নেয়, কোন ব্যাপারে অমত হলেও চিৎকার বা রাগারাগি না করে। ধীরস্থির স্বভাবঃ আশ্চর্য হলেও সত্য নারীদের কাজ বা চলাফেরার ধীরগতি তাকে আকর্ষণীয় করে তুলতে পারে। একজন নারী যখন নিজেকে শারীরিক বা মানসিকভাবে প্রকাশ করতে সময় বেশি নেবে তখন তা তাকে বেশি আকাক্সিক্ষত করে তোলে। এতে সঙ্গীর প্রতি অনুভূতিও বৃদ্ধি পেতে থাকে।
ক্ষমাঃ একদিনে কোন সম্পর্ক গড়ে ওঠে না। কোন ভুল হলে প্রথমেই সম্পর্ক ভেঙ্গে দেয়ার চিন্তা না করে সংশোধনের সুযোগ দিতে হবে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ