বিশেষ খবর

নর্দান ইউনিভার্সিটিতে ‘উচ্চ শিক্ষায় বিশ্ববিদ্যালয় শিক্ষকদের ভূমিকা, দায়িত্ব ও নৈতিক মূলনীতি’ সম্পর্কিত ওয়ার্কশপ

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

নর্দান ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল বিশ্ববিদ্যালয়ের গবেষণার মান উন্নয়নের জন্য বিশ্বব্যাংক এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন এর সহায়তায় দিনব্যাপী ‘উচ্চ শিক্ষায় বিশ্ববিদ্যালয় শিক্ষকদের ভূমিকা, দায়িত্ব ও নৈতিক মুলনীতি’ সম্পর্কিত ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. এডব্লিউএম আব্দুল হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন, রেজিস্ট্রার লে. কর্ণেল একতেদার আহমদ সিদ্দিকী (অবঃ), কোয়ালিটি এ্যাসিউরেন্স বিশেষজ্ঞ ও ঘটই ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (ওছঅঈ) এর পরিচালক প্রফেসর ড. শামসুল হক।
ওয়ার্কশপে অংশগ্রহণ করেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বিভিন্ন অনুষদের লেকচারার, সিনিয়র লেকচারার ও এসিসট্যান্ট প্রফেসরবৃন্দ। ওয়ার্কশপটি সার্বিকভাবে পরিচালনা করেন কোয়ালিটি এ্যাসিউরেন্স বিশেষজ্ঞ ও ঘটই ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (ওছঅঈ) এর অতিরিক্ত পরিচালক জিল্লুর রহমান।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ