বিশেষ খবর

বাউয়েট ক্যাম্পাসে মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে মেধা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

সম্প্রতি বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর কাদিরাবাদ সেনানিবাস ক্যাম্পাসে সামার সিমেস্টার ২০১৬ ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ মেধা তালিকায় ১ম স্থান অধিকারী কৃতি ছাত্র-ছাত্রীদের মেধা বৃত্তি এবং ২০১৬ সালের ফল সিমেস্টারে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের বেতন মওকুফ সনদ প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী ছাত্র-ছাত্রীদের মধ্যে মেধা বৃত্তির নগদ অর্থ ও সনদ বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল এএইচএম শহীদউল্লাহ, পিএসসি (অব.)। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ লেঃ কর্ণেল (অব.), জি এম আজিজুর রহমান, এডিশনাল রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, আইন ও বিচার বিভগের প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ শহীদুল ইসলাম, প্রক্টর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, ইইই বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম, ইংরেজি বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান, রসায়ন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তাবৃন্দ।
প্রধান অতিথি বলেন, ভাল ফলাফল করতে ছাত্র-ছাত্রীদের আরও পরিশ্রম করতে হবে এবং সুশৃংখল জীবনযাপন করতে হবে। ভবিষ্যতে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে আরও বেশি পরিমাণে মেধা ও শিক্ষা বৃত্তি প্রদান করা হবে।
২০১৬ সালের সামার সিমেস্টার ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ ১২ জন ছাত্র-ছাত্রীকে মেধা বৃত্তির নগদ টাকা ও সনদ এবং ২০১৬ সালের ফল সিমেস্টারে অধ্যয়নরত ৭টি বিভাগের ২৩ জন ছাত্র-ছাত্রীকে বেতন মওকুফ ও সনদ প্রদান করা হয়।
সম্প্রতি বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র-ছাত্রীরা শিক্ষা সফরের অংশ হিসেবে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সরমংলা সারফেস ওয়াটার সাপ্লাই প্রোজেক্ট এলাকা পরিদর্শন করে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ