বিশেষ খবর

নর্দান ইউনিভার্সিটি ও ব্র্যাক আইটি এর মধ্যে সমঝোতা চুক্তি

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইউবি) ও ব্র্যাক আইটি সার্ভিসেস লিমিটেড (বিটস) এর মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর পক্ষে বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন এবং ব্র্যাক আইটি সার্ভিসেস এর পক্ষে এইচআর ও কমিউনিকেশন প্রধান মিস ইসমাত আরা সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।
নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ এ সময় উপস্থিত ছিলেন। এ সময় নর্দান বিশ^বিদ্যালয়ের পক্ষে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করিম, ডেভেলপমেন্ট এন্ড ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স ডিরেক্টর লে. কর্ণেল (অব.) ইকতেদার আহমেদ সিদ্দিকী, ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন, রেজিস্ট্রার মোঃ রাশিদুল ইসলাম এবং ব্র্যাক আইটি সার্ভিসেস এর পক্ষে উপস্থিত ছিলেন ফাইন্যান্স সল্যুশন হেড বিকাশ কুমার নন্দী, এসোসিয়েট ম্যানেজার মোঃ তাসাউফুর রহমান প্রমূখ। এই সমঝোতা চুক্তির আলোকে উভয় প্রতিষ্ঠান পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে কার্যক্রম পরিচালনা করবে।
ব্র্যাক আইটি সার্ভিস এনইউবি স্নাতকদের জন্য ইন্টার্নশীপ অফার, মোক ইন্টারভিউ এর ব্যবস্থাসহ বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করবে। একইভাবে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ব্র্যাক আইটি সার্ভিসেস লিমিটেড এর ব্র্যান্ডিং-এ সাহায্য করবে।
এই সমঝোতা চুক্তি স্বাক্ষর উভয় প্রতিষ্ঠানের জন্য ইতিবাচক ফলাফল বয়ে আনবে এবং অসংখ্য সম্ভাবনার দ্বার উম্মোচন করবে বলে সকলে আশা ব্যক্ত করেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ