বিশেষ খবর

স্টেট ইউনিভার্সিটিতে ফার্মা ক্যারিয়ার ফেয়ার

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

স্টেট ইউনিভার্সিটিতে দু’দিনব্যাপী দ্বিতীয় ফার্মা ক্যারিয়ার ফেয়ার অনুষ্ঠিত হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার গনি চৌধুরী রাজধানীর ধানমণ্ডি ইউনিভার্সিটি ক্যাম্পাসে এ মেলার উদ্বোধন করেন।
মেলায় বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস, ল্যাব এইড ফার্মাসিউটিক্যালস, রেনেটা লি., এসিআই লি., রেডিয়্যান্ট ফার্মাসিউটিক্যালস, হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াকফ), জেনারেল ফার্মাসিউটিক্যালস, ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস, এমুলেট ফার্মাসিউটিক্যালস, রুট বাংলাদেশ লি., ভেরিতাস ফার্মাসিউটিক্যালস, এসট্রা বায়ো ফার্মাসিউটিক্যালসসহ কয়েকটি ওষুধ কোম্পানি অংশ নিয়েছে। কয়েকশ’ চাকরিপ্রত্যাশী ফার্মাসিস্ট দু’দিনব্যাপী এই মেলায় অংশগ্রহণ করছেন।
কোম্পানিগুলোর পক্ষ থেকে চাকরিপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ, স্পট ইন্টারভিউ, কোম্পানির নানা ধরনের ফিচার প্রদর্শন করা হয়। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মনে করে, এই মেলা আয়োজনের মধ্য দিয়ে বেকার ও চাকরিপ্রত্যাশী হাজার হাজার ফার্মাসিস্ট উপকৃত হবেন। তাই ভবিষ্যতেও নিয়মিতভাবে এ ধরনের মেলা আয়োজনের প্রত্যয় ব্যক্ত করেন তারা।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে কোষাধ্যক্ষ মেজর জেনারেল (অবঃ) এম শাহজাহান, রেজিস্ট্রার অধ্যাপক এ ওয়াই ইকরাম-উদ- দৌলাহ, ফার্মেসি বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. এম এ রশিদ, ফার্মেসি বিভাগের চেয়ারম্যান ড. হাসিনা ইয়াসমিনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ