বিশেষ খবর

মাইলস্টোন হোমস এর আরেক মাইলফলক

ক্যাম্পাস ডেস্ক প্রতিবেদন
img

৩০ অক্টোবর অনুষ্ঠিত হয়ে গেল স্বল্পমূল্যে শেয়ারভিত্তিক জমি ক্রয়ের মাধ্যমে সব শ্রেণির মানুষের সুপরিকল্পিত ও স্থায়ী আবাসন নির্মাণে অগ্রণী প্রতিষ্ঠান মাইলস্টোন হোমস এর নিরুপমা গার্ডেন ফ্ল্যাট বরাদ্দের লটারি অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকার সম্পাদক ও ক্যাম্পাস সোস্যাল ডেভেলপমেন্ট সেন্টার (সিএসডিসি) এর মহাসচিব, লেখক-গবেষক-গ্রন্থকার-সমাজ সংস্কারক ও সরকারের এক্রিডিটেড জার্নালিস্ট ড. এম হেলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার তৈমুর রেজা খোকন এবং মাইলস্টোন হোমস লিমিটেডের সুযোগ্য ব্যবস্থাপনা পরিচালক এস এম আল হেলাল।

মাইলস্টোন হোমস লিমিটেডের ডায়নামিক চেয়ারম্যান আবু জাফর মোঃ সালেহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাইলস্টোন হোমস লিমিটেডের ভাইস চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান এবং স্বাগত বক্তব্য রাখেন মাইলস্টোন হোমস লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ অলি উল্লাহ তুহিন। মাইলস্টোন হোমস লিমিটেডের পরিচালক এডমিন মোঃ আমিনুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালনা করেন মাইলস্টোন হোমস লিমিটেডের পরিচালক (মার্কেটিং) শাহ মাকসুদ জামিল।

মগবাজারের মীরবাগে আয়োজিত মাইলস্টোন হোমস নিরুপমা গার্ডেনের প্রজেক্ট ভবনে এ উৎসবমুখর লটারি অনুষ্ঠানে ফ্ল্যাট মালিকগণ, তাদের পরিবারবর্গ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে এ প্রকল্পের সাফল্যলাভে এবং সকলের সুখ-সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এরপর শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব। এসময় মাইলস্টোন হোমস নিরুপমা গার্ডেন ফ্ল্যাটের লটারি অনুষ্ঠানে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকার সম্পাদক ড. এম হেলাল, মাইলস্টোন হোমসের চেয়ারম্যান আবু জাফর মোঃ সালেহ, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এস এম আল হেলাল এবং অন্যান্য অতিথিবৃন্দ মূল্যবান বক্তব্য প্রদান করেন। তাঁদের বক্তব্যের গুরুত্বপূর্ণ অংশ উপস্থাপন করা হলো।

প্রধান অতিথি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকার সম্পাদক ড. এম হেলাল

মাইলস্টোন হোমস নিরুপমা গার্ডেন ফ্ল্যাট বরাদ্দের লটারি অনুষ্ঠানের প্রধান অতিথি ক্যাম্পাস সোস্যাল ডেভেলপমেন্ট সেন্টার (সিএসডিসি) এর মহাসচিব ড. এম হেলাল বলেন এ অনুষ্ঠানে এসে আমি আনন্দিত, অভিভূত ও আশান্বিত হয়েছি। ঢাকার প্রাণকেন্দ্রে হাতিরঝিলের সন্নিকটে স্বল্প খরচে ও স্বল্প সময়ে বহুতল ভবন ও আবাসিক ফ্ল্যাট নির্মাণ করার ব্যাপারে মাইলস্টোন হোমস এর ক্যারিশমাটিক দক্ষতা সত্যিই অভিভূত হওয়ার মতো। আর একই সঙ্গে এইরুপ বহু ফ্ল্যাট-প্রকল্প বাস্তবায়ন ও নির্মাণ কর্মযজ্ঞের আইডিয়া, ইনোভেশন ও ক্যারিশমাটিক দক্ষতা প্রমাণের মূলে রয়েছেন সততা ও নিষ্ঠায় প্রোজ্জ্বল, বহুমাত্রিক প্রতিভার সৃজনশীল ব্যক্তিত্ব, মাইলস্টোন হোমস লিমিটেডের সুযোগ্য চেয়ারম্যান আবু জাফর মোঃ সালেহ; মাইলস্টোন হোমস লিমিটেডের ডায়নামিক ও সুদক্ষ ব্যবস্থাপনা পরিচালক, সুপরিকল্পিত আবাসন নির্মাণের স্বাপ্নিক রূপকার ও কর্মযোগী ব্যক্তিত্ব এস এম আল হেলাল এবং তাঁদের সুদক্ষ ম্যানেজমেন্ট, অভিজ্ঞ প্রকৌশলী ও কর্মী বাহিনীর সম্মিলিত প্রচেষ্টা। আমি তাঁদের এই সুনিপুণ কর্মপ্রয়াসের মাধ্যমে সবার কাঙ্খিত আবাসন বিনির্মাণ স্বপ্নপূরণের জন্য সকল ফ্ল্যাট মালিকসহ আমাদের সবার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ, কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই।

মাইলস্টোন হোমস লিমিটেড প্রতিষ্ঠানের ভূয়সী প্রশংসা করে প্রধান অতিথি ড. হেলাল বলেন মাইলস্টোন হোমস লক্ষ্যাভিসারী পরিকল্পনা ও ঐকান্তিক প্রচেষ্টায় স্বল্প আয়ের মানুষদের জন্য ঢাকার প্রাণকেন্দ্রে নিরাপদ, নির্ভরযোগ্য, নিষ্কন্টক জমি ও ফ্ল্যাটের মালিকানা দলিল স্বল্প সময়ের মধ্যে হস্তান্তর করে দিচ্ছেন। তাদের অনেকগুলো ক্রিয়েটিভ ও ইনোভেটিভ বিষয় ও বৈশিষ্ট্য আছে, যা দেখে আমি মুগ্ধ। মাইলস্টোন হোমস লিমিটেডের সম্মানিত চেয়ারম্যান ও এমডি’র বলিষ্ঠ টিম এ প্রতিষ্ঠানকে আজ একটি অনন্যসাধারণ উচ্চতায় পৌঁছে দিয়েছেন। এর চেয়ারম্যান মহোদয় একজন ধর্মপ্রাণ, কর্মযোগী, সহজ-সরল সাদা মনের মানুষ। এমনকি কর্মস্থল তথা অফিসে শত ব্যস্ততার মাঝেও তিনি সঠিক সময়ে নামাজ আদায় করেন। শুধু তাই নয়, তিনি অফিসের সবাইকে নিয়ে জামাতে জোহরের নামাজের পরে মহাপবিত্র কুরআন থেকে নিয়মিত বয়ান করেন। তাঁর সততা ও নীতিনিষ্ঠার প্রোজ্জ্বলে তথা মঙ্গল আলোয় মাইলস্টোন হোমস পরিবারের সবাই প্রজ্জ্বলিত, আলোকিত। তাঁর ন্যায়নিষ্ঠা ও ধর্মপরায়ণতায় আমি মুগ্ধ। প্রতিষ্ঠানের ডায়নামিক চেয়ারম্যান, এমডি’র বিমুগ্ধ ব্যক্তিত্বের গুণে আকর্ষিত হয়ে আমি একাধিকবার তাঁদের অনুষ্ঠানে এসেছি, তাঁদের আহ্বানে সাড়া দিয়েছি।

ফ্ল্যাট বেচাকেনায় নিজের অভিজ্ঞতা বর্ণনা করে ড. এম হেলাল আরও বলেন, আমাকে ঢাকা শহরে বেশ কয়েকটি ফ্ল্যাট বেচাকেনার সাথে জড়িত থাকতে হয়েছে। আমার অভিজ্ঞতায় দেখেছি, ফ্ল্যাট বিক্রির সময়ে ফ্লাটের মালিক পক্ষ নানারকম লোভনীয় কথা বলে ফ্ল্যাট বিক্রি করে। কিন্তু মাইলস্টোন হোমস থেকে ফ্ল্যাট কেনায় আমার অভিজ্ঞতা অপূর্ব। ঢাকার গুরুত্বপূর্ণ জায়গায় স্বল্পমূল্যে-স্বচ্ছভাবে ফ্ল্যাটের ব্যবস্থা করে দিচ্ছে মাইলস্টোন হোমস, যা সত্যিই অভূতপূর্ব। এখানে ফ্ল্যাট কিনতে গিয়ে কারো মধ্যে যেন কোনো ক্ষোভ না থাকে, সেজন্য সৃষ্টিকর্তার ওপর ভরসা করে দৈবচয়ন অর্থাৎ লটারি করা হয়। এটা খুব সুন্দর একটা ব্যবস্থা, এতে ফ্ল্যাট পাওয়া নিয়ে কারো মধ্যে কোনো ক্ষোভ থাকে না। সৃষ্টিকর্তা যার ভাগ্যে যে ফ্ল্যাট লিখে রেখেছেন, লটারিতে সেটাই সে পাবে। তাই এখানে আফসোস করার কিছু নেই। এটা মাইলস্টোন হোমস লিমিটেডের খুব চমৎকার একটা ব্যবস্থা। কেননা, সৃষ্টিকর্তা আল্ল­াহই সবচেয়ে ভালো জানেন যে, কার জন্য কোন ফ্ল্যাটটা বেশি ভালো হবে, নিরাপদ- উপযোগী ও উপকারী হবে। ‘লটারিতে ফ্ল্যাট পাওয়া স্রষ্টার আশীর্বাদ, আল্ল­াহর দান এবং এটাই ভাগ্য’- বিষয়টি ব্যাখ্যা করে ড. হেলাল বলেন, মাইলস্টোন হোমস লিমিটেডের চেয়ারম্যান সালেহ ভাই, মাইলস্টোন হোমস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম আল হেলাল তাঁদের সুদূরপ্রসারী সুপরিকল্পনায় এই চমৎকার ইনোভেশন করেছেন, যার জন্য তাঁরা আমাদের অভিনন্দন পাওয়ার যোগ্য। আজ যিনি লটারিতে যে ফ্ল্যাট পাবেন, তিনি মনে করবেন, এটাই স্রষ্টার আশীর্বাদ, এটাই ভাগ্য, এটাই আল্ল­াহর দান। আর আল্ল­াহর দান আপনাদের জীবনে অনাবিল সুখ, শান্তি আর সমৃদ্ধি বয়ে আনবে নিঃসন্দেহে।

মাইলস্টোন হোমস এর কারণে অতি স্বল্পমূল্যে ঢাকার প্রাণকেন্দ্রে নিরাপদ আশ্রয়ের ফ্ল্যাট পাওয়ার সৌভাগ্য সম্পর্কে ড. হেলাল বলেন সৃষ্টিকর্তা মহান আল্লাহ সবসময়েই আমাদের মঙ্গল চান, তিনিই সকল মালিকানার ক্ষমতা সংরক্ষণ করে থাকেন। কিন্তু আমরা সেটা বুঝতে পারিনা। তাইতো আমরা বলে থাকি এই বাড়ি আমার, এই গাড়ি আমার, এই জমি আমার। আসলে কোনো কিছুই আমাদের নয়, সবকিছুই মহান সৃষ্টিকর্তার। আল্লাহ আমাদেরকে ভোগ করতে দেন কিছু সময়ের জন্যে। অর্থাৎ আমাদের জন্ম থেকে মৃত্যু অবদি আর আমরা তা নিজেরা মালিক বলে মনে করি। তাই সবকিছু নিজেদের মনে না করে সবকিছুই আল্লাহর, প্রকৃতির কিংবা মানুষের বলে ভাবতে হবে। আজকে যার ভাগ্যে যে ফ্ল্যাট উঠবে, সেটা আল্লাহর দান বলে মনে করে খুশি হয়ে মেনে নিতে হবে; আল্লাহর দান বলে শুকরিয়া আদায় করতে হবে। শুকরিয়া আদায়কারী বান্দাকে আল্লাহ সবসময় পছন্দ করেন। এজন্য আপনারা শুকরিয়া আদায় করবেন এবং অন্য মানুষকে ভুল না বুঝে কিংবা অভিশাপ না দিয়ে ক্ষমা করে দিবেন। যত বেশি শুকরিয়া আদায় করবেন এবং মানুষকে ক্ষমা করবেন, মনে ততো বেশি শান্তি অনুভব করবেন। শুকরিয়া আরও আদায় করতে হবে এজন্য যে, মাইলস্টোন হোমস লিমিটেডের কারণে আপনারা অতি স্বল্প মূল্যে ঢাকার প্রাণকেন্দ্রে নিরাপদ আশ্রয়ের এই ফ্ল্যাট বাসা পাচ্ছেন।

ড. হেলাল আরও বলেন, আমার দীর্ঘদিনের অভিজ্ঞতায় দেখেছি, ঢাকার প্রাণকেন্দ্রে নিরাপদ এই ফ্ল্যাট বাসা আপনারা কোটি টাকার কমে পাবেন না। কনকর্ডে আমি এরকম ফ্ল্যাট দেখছি, যার মূল্য কোটি-কোটি টাকা। কাজেই আপনারা আল্লাহর কাছে এজন্য শুকরিয়া আদায় করেন এবং মাইলস্টোন হোমসকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান যে, তারা চল্লিশ লাখ টাকার মধ্যে স্বল্প আয়ের মানুষদের জন্য এরকম আবাসন ব্যবস্থা গড়ে তুলেছে। নিরুপমা গার্ডেন এর মতো এরকম আরও ৩০ টিরও বেশি সাশ্রয়ী আবাসন প্রকল্প মাইলস্টোন হোমস গড়ে তুলছে বলে জেনেছি। তাই আমি তাদের কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই। আল্লাহর কাছে প্রার্থনা করি, মাইলস্টোন হোমস এর চেয়ারম্যান, এমডিসহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে তিনি যেন উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি দান করেন, আমিন। শুভ হোক সকল মঙ্গল প্রয়াস।

সভাপতি মাইলস্টোন হোমস এর ডায়নামিক চেয়ারম্যান আবু জাফর মোঃ সালেহ

অনুষ্ঠানের সভাপতি মাইলস্টোন হোমস লিমিটেডের ডায়নামিক চেয়ারম্যান আবু জাফর মোঃ সালেহ বলেন, সকল প্রশংসা মহান আল্লাহ রাব্বুল আলামিনের জন্য, যার অপার অনুগ্রহে মাইলস্টোন হোমস লিমিটেড হাঁটি হাঁটি পা পা করে তার অভীষ্ট লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে। মাইলস্টোন হোমস লিমিটেডের পরিবারের সম্মানীত সদস্যবৃন্দকে ব্যবসায়িক সফলতার জন্য, কোম্পানীর প্রতি আস্থা ও আন্তরিকতা রাখতে বিনয়ের সাথে অনুরোধ করছি। আমরা যেন সচ্ছতা জবাবদিহিতা ও আমানতদারীর পরম পরাকাষ্ঠার দৃষ্টান্ত স্থাপন করতে পারি। আমি দৃঢ়তার সাথে জানাতে চাই যে, ইনশাআল্লাহ মানুষের আমানত রক্ষায় আমরা লৌহ কঠিন প্রতিজ্ঞার সাথে অঙ্গিকারবদ্ধ। আজকে যারা বহু ত্যাগ তিতিক্ষার পর এই মাইলস্টোন নিরুপমা গার্ডেন লটারি অনুষ্ঠানের মাধ্যমে কাঙ্খিত ফ্ল্যাট পেতে যাচ্ছেন, তাদেরকেও অভিনন্দন জানাই। আমি প্রার্থনা করি, আপনারা আপনাদের কাঙ্খিত ফ্ল্যাটে পরিবার পরিজন নিয়ে সুখে শান্তিতে বসবাস করবেন। সবাই সবাইকে নিয়ে মিলেমিশে থাকবেন। সবাই নিজেদেরকে একটি বৃহত্তর পরিবার বলে মনে করবেন, সবাই সবার বিপদে আপদে এগিয়ে আসবেন। সবাই মিলে মাইলস্টোন নিরুপমা গার্ডেনকে একটি সুখ শান্তির সুবিশাল স্বপ্নের নীড়ে পরিণত করবেন। আমি মহান আল্ল­াহ রাব্বুল আলামিনের নিকট সাহায্য এবং আপনাদের নিকট দোয়া কামনা করছি।

বিশেষ অতিথি ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনবান্ধব ও সেবাব্রতী কাউন্সিলর ইঞ্জিঃ তৈমুর রেজা খোকন

বিশেষ অতিথি ইঞ্জিনিয়ার তৈমুর রেজা খোকন বলেন, মাইলস্টোন হোমস নিরুপমা গার্ডেন লটারি অনুষ্ঠানের সম্মানিত প্রধান অতিথি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পত্রিকার সম্পাদক ড. এম হেলাল একজন অত্যন্ত ব্যস্ত মানুষ। শত ব্যস্ততার মাঝেও তিনি আজ মাইলস্টোন নিরুপমা গার্ডেন লটারি অনুষ্ঠানে উপস্থিত থেকে আমাদের সম্মানিত করেছেন, এজন্য সকলের পক্ষ থেকে আমি তাঁকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আজকে যারা বহু ত্যাগ তিতিক্ষার পর এই মাইলস্টোন নিরুপমা গার্ডেন লটারি অনুষ্ঠানের মাধ্যমে কাঙ্খিত ফ্ল্যাট পেতে যাচ্ছেন তাদেরকেও অভিনন্দন জানাই। আমি প্রার্থনা করি, আপনারা আপনাদের কাঙ্খিত ফ্ল্যাটে পরিবার পরিজন নিয়ে সুখে শান্তিতে বসবাস করবেন। সবাই সবাইকে নিয়ে মিলেমিশে থাকবেন। আমি মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করি, আপনাদের মাইলস্টোন নিরুপমা গার্ডেন একটি সুখ শান্তির সুবিশাল স্বপ্নের নীড়ে পরিণত হোক। আজ মাইলস্টোন নিরুপমা গার্ডেনের সম্মানিত চেয়ারম্যান আবু জাফর মোঃ সালেহ এবং তাঁর সুদক্ষ ম্যানেজমেন্ট, অভিজ্ঞ প্রকৌশলীদল ও সুবিশাল কর্মী বাহিনীর ঐকান্তিক প্রচেষ্টার ফলে নিরুপমা গার্ডেনের মতো নান্দনিক এই আবাসিক ভবন নির্মাণ করা সম্ভব হয়েছ। আমি তাদের সবাইকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমি সবসময় মাইলস্টোন নিরুপমা গার্ডেনের সাথে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। আপনাদের যে কোনো সমস্যায় পাশে এসে দাঁড়াব ইনশাআল্ল­াহ।

বিশেষ অতিথি মাইলস্টোন হোমস এর সুদক্ষ ও প্রতিভাদীপ্ত ব্যবস্থাপনা পরিচালক এস এম আল হেলাল

মাইলস্টোন হোমস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম আল হেলাল বিশেষ অতিথির বক্তৃতায় বলেন, মাইলস্টোন হোমস লিমিটেড একটি প্রাইভেট লিমিটেড কোম্পানী, যা জয়েন্ট স্টক কোম্পানীর রেজিষ্টার কর্তৃক নিবন্ধিত। মাইলস্টোন হোমস লিমিটেড ২০০৮ সাল থেকে বাংলাদেশে আবাসন ব্যবসায় যুক্ত হয়ে অগ্রদূতের ভূমিকা পালন করে যাচ্ছে। অভিজ্ঞতাসম্পন্ন এই প্রতিষ্ঠান ঢাকার প্রাণকেন্দ্রের ভিতর একাধিক ভবন সাফল্যের সঙ্গে নির্মাণ করে মালিকদের কাছে হস্তান্তর করছে এবং একাধিক প্রকল্পের কাজ দ্রুততার সাথে এগিয়ে চলছে ও একাধিক নতুন প্রকল্প হাতে নিয়েছে। মাইলস্টোন হোমস লিমিটেডে আমরা ব্যবসা-দর্শন বা মানের ক্ষেত্রে কেবল কথায় বিশ্বাস করি না। আমরা আমাদের প্রতিটি কাজে ও নির্মাণ শৈলীতে তা প্রকাশ করে থাকি। নিবেদিত প্রাণ ও দক্ষ কর্মীদের সমন্বয়ে আমাদের এই প্রতিষ্ঠান মান নিয়ন্ত্রণের লক্ষ্যে অবিরাম কাজ করে যাচ্ছে। মাইলস্টোন হোমস লিমিটেডের আছে সম্মানীত পরিচালকবৃন্দ, একদল নক্সাবিদ, পরিকল্পনাকারীসহ বিশাল কর্মীবাহিনী।

আমাদের কর্মকান্ডের মূল চালিকা শক্তি হলো সততা। এই সততার গুণেই প্রতিযোগিতামূলক বাজারে আলহামদুল্লিল্লাহ আমরা এগিয়ে যাচ্ছি অভিষ্ট লক্ষ্যে। রিয়েল এস্টেটে বিনিয়োগ একটি অত্যন্ত আকর্ষণীয় নিশ্চিত বিনিয়োগ হলেও এর প্রধান প্রতিবন্ধকতা হলো, সাধারণ একজন বিনিয়োগকারীর পক্ষে এককভাবে ভালো মানের রিয়েল এস্টেটে বিনিয়োগ করা সম্ভব হয় না এর উচ্চ মূল্যের কারণে। সেই কারণে আমরা একদল সমমনা বিনিয়োগকারী একত্রিত হয়ে সম্মিলিতভাবে জমি ক্রয় করে ঢাকার প্রাণকেন্দ্র মগবাজার, রামপুরা, খিলগাঁও ও বনশ্রীতে সম্মিলিত ব্যবস্থাপনায় সুপরিকল্পিত অনেক আবাসন গড়ে তুলেছি ও নতুন নতুন আবাসন তুলতে যাচ্ছি। এ কথা সুবিদিত যে, রিয়েল এস্টেটে বিনিয়োগকারীরাই যুগে যুগে তুলনামূলকভাবে অধিকতর সম্পদশালী হয়েছেন। বিপদে একমাত্র অবলম্বনের চেয়েও আরও বেশি কিছু এই বিনিয়োগ। রিয়েল এস্টেটে বিনিয়োগকারী স্টক বা বন্ড মার্কেটের মত কাগুজে নয়। একটু সাবধানতা অবলম্বন করলেই এই বিনিয়োগ থেকে দীর্ঘস্থায়ী ও নিশ্চিত ফল লাভ করা যায়। উপরন্তু স্টক মার্কেটের মতো এখানে মূল্যের আকস্মিক উঠানামা নেই। একমাত্র সুষ্ঠু পরিচালনার মাধ্যমেই রিয়েল এস্টেটের বিনিয়োগের উপর নির্দিষ্ট হারে নিশ্চিত রিটার্ন পাওয়া সম্ভব এবং অন্যান্য বিনিয়োগের যে ঝুঁকি থাকে এখানে তাও নেই। কারণ মাইলস্টোন হোমস লিমিটেডের উদ্যোগ ও বাস্তবায়ন সুপরিকল্পিত। মাইলস্টোন হোমস লিমিটেডে আমরা বিশ্বাস করি, রিয়েল এস্টেটের বিনিয়োগটি সমৃদ্ধির সবচেয়ে ভালো উপায়। আজকে যারা বহু ত্যাগ-তিতিক্ষার পর এই মাইলস্টোন নিরুপমা গার্ডেন লটারি অনুষ্ঠানের মাধ্যমে কাঙ্খিত ফ্ল্যাট পেতে যাচ্ছেন তাদেরকেও অভিনন্দন জানাই। আপনারা এই প্রচন্ড রোদের মধ্যে অনেক কষ্ট করে এখানে উপস্থিত হয়েছেন লটারিতে অংশ নিতে। লটারির ফলাফল যাই হোক, সেটা সৃষ্টিকর্তার অমোঘ বিধান হিসেবে মেনে নেবেন বলে আমি আপনাদের সনির্বন্ধ অনুরোধ করি। লটারিতে যা হবে, সবই ভাগ্য, আল্লাহর বরাদ্দ, আল্লাহর ইচ্ছে। কাজেই আল্লাহর ইচ্ছে আমাদের খুশি মনে মেনে নিতে হবে। আমাদের আগামী দিনে সকলের চলার পথ হোক সত্য ও সুন্দরের। মহান রাব্বুল আল-আমীন আমাদের সকলের সহায় হোন।

মাইলস্টোন হোমস এর ভাইস-চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান

মাইলস্টোন হোমস লিমিটেডের ভাইস চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান শুভেচ্ছা বক্তব্যে বলেন, মাইলস্টোন হোমস লিমিটেড সাড়ে তিন কোটি মানুষের এই ঢাকা শহরে স্বল্পবিত্ত নিন্মবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণির মানুষের জন্য অত্যন্ত স্বল্পমূল্যে সহজ সুযোগ-সুবিধায় জমির মালিকানাসহ আবাসিক ফ্ল্যাট নির্মাণ করার ব্যবস্থা করে দিচ্ছে। খুবই স্বল্প খরচে এবং স্বল্প সময়ে মাইলস্টোন হোমস লিমিটেডের নিরুপমা গার্ডেন এর ফ্ল্যাটগুলোর নির্মাণকাজ এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে। আজকে লটারিতে যার ভাগ্যে যে ফ্ল্যাট উঠবে সেটা আল্লাহর আশীর্বাদ হিসেবে গ্রহণ করবেন এবং আল্লাহর কাছে শোকরানা আদায় করবেন। আমাদের মাইলস্টোন হোমস লিমিটেডের নিরুপমা গার্ডেন এর প্রবীণ সদস্য আজকে জুমার নামাজের পরে হঠাৎ করে বুকের বা দিকে তীব্র ব্যথা অনুভব করায় হাসপাতালে ভর্তি হয়েছেন, তার এই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা থাকলেও সে কারণে তা পারেননি। তার জন্য সবাই দোয়া করবেন। যাতে তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে আবারও যোগ দিতে পারেন।

মাইলস্টোন হোমস এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ অলি উল্লাহ তুহিন

মাইলস্টোন হোমস লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ অলি উল্ল­াহ তুহিন বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে লক্ষ কোটি শুকরিয়া। দরুদ ও সালাম মানবতার মহান মুক্তির দিশারী রাহমাতুল-লীল আলামীন এর উপর। ২০০৮ সালের মাঝামাঝি সময় থেকে আমরা নবোদ্যোগে আবাসন শিল্পে দেশকে উন্নতির শিখরে পৌঁছার দৃঢ় প্রত্যয় ও দেশের বেকার সমস্যা লাঘব এবং আর্থ সামাজিক সমস্যা সমাধানের অঙ্গীকার নিয়ে ‘মাইলস্টোন হোমস্ লিমিটেড’ নামে একটি কোম্পানী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের অধিভূক্ত রেজিষ্টার অব জয়েন্ট স্টক কোম্পানীজ এন্ড ফার্মসসমূহের অধিদপ্তর থেকে রেজিস্ট্রেশনপ্রাপ্ত হই। বিভিন্ন ধরণের বাঁধা পেরিয়ে হাঁটি হাঁটি পা পা করে সামান্য মূলধন ও কিছু মেধাবী ব্যক্তির নিরলস প্রচেষ্টার ফলে বর্তমান সুন্দর অবস্থায় আমরা পৌঁছেছি। ইনশাল্ল­াহ আমরা যদি সকল পরিচালক ও শেয়ার হোল্ডারগণ আন্তরিকতা, একতা ও ভালবাসার বন্ধন দিয়ে কাজ করি, তাহলে ‘মাইলস্টোন হোমস্ লিঃ’ দেশের সেরা আবাসন কোম্পানী হিসাবে পরিচয় লাভ করবে।

মাইলস্টোন হোমস এর পরিচালক মোঃ আমিনুল ইসলাম

মাইলস্টোন হোমস লিমিটেডের পরিচালক এডমিন মোঃ আমিনুল ইসলাম বলেন, আজকে যারা বহু ত্যাগ তিতিক্ষার পর এই মাইলস্টোন নিরুপমা গার্ডেন লটারি অনুষ্ঠানের মাধ্যমে কাঙ্খিত ফ্ল্যাট পেতে যাচ্ছেন, তাদেরকে অভিনন্দন জানাই। আমাদের মাইলস্টোন হোমস লিমিটেডের মূল লক্ষ্যই হচ্ছে, স্বল্প ও সাশ্রয়ী মূল্যে নিম্ন ও মধ্যবিত্তের জন্য আবাসিক ফ্ল্যাট নির্মাণ করা। আমাদের তিরিশটিরও বেশি নির্মাণ প্রকল্প রয়েছে। নিরুপমা গার্ডেন মাইলস্টোন হোমস লিমিটেডের এরকমই একটা প্রকল্প। আমাদের সদস্যদের মধ্যে সবচেয়ে প্রবীন কবির উদ্দিন ভাই আজ হঠাৎ করে বুকের বা দিকে তীব্র ব্যথা অনুভব করায় হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি আমাদের কাছে অনুরোধ করেছেন তিন তলায় একটি ফ্ল্যাট দেয়ার অনুরোধ করেছেন, আপনারা সবাইকে বিষয়টি ভেবে দেখার জন্য অনুরোধ করি। কেউ যদি দুইটা ফ্ল্যাট নেন, তাহলে পাশাপাশি দুটো ফ্ল্যাট পাবেন।

মাইলস্টোন হোমস এর পরিচালক শাহ মাকসুদ জামিল

মাইলস্টোন হোমস লিমিটেডের পরিচালক মার্কেটিং শাহ মাকসুদ জামিল বলেন, আপনারা যদি নিরুপমা গার্ডেন এর নিয়মগুলো অনুসরণ করে চলেন, তাহলে আগামী ছয় মাসের মধ্যে ফ্ল্যাটে ওঠা সম্ভব হবে। আল্লাহ আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার তৌফিক দিন। আমীন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ