বিশেষ খবর

এইউবিতে ওরিয়েন্টশন প্রোগ্রাম

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়
img

৯ মে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর নবাগত শিক্ষার্থীদেরকে নিয়ে ওরিয়েন্টশন প্রোগ্রাম ইউনিভার্সিটির আয়েশা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকৃত করেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা এবং উপাচার্য অধ্যাপক ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক।
প্রধান অতিথি নবাগত ছাত্র-ছাত্রীদেরকে স্বাগত জানিয়ে তাঁর আলোচনা শুরু করেন। তিনি বলেন, তোমরা একটি নতুন জীবনে পদার্পণ করেছো। তোমাদেরকে অনেক পথ পাড়ি দিতে হবে। তিনি বলেন, তোমরা যদি তোমাদের গন্তব্য ঠিক করে নিতে পারো, তাহলে সফলতার পথে কোন কিছুই বাধা হয়ে দাঁড়াতে পারবে না।
প্রধান অতিথি বলেন, শিক্ষালাভের পাশাপাশি নৈতিক যোগ্যতা অর্জন করতে হবে এবং জাতি সেবার মানসিকতা নিয়ে নিজেদেরকে গড়ে তুলতে হবে। তিনি বলেন, এশিয়ান ইউনিভার্সিটি শিক্ষার্থীদের জন্য একটি চমৎকার শিক্ষা পরিবেশ প্রদান করতে সবসময় বদ্ধপরিকর। সেই পরিবেশ কাঙ্খিত মানে উন্নীত হবে বলে আমি বিশ্বাস করি।
রেজিস্ট্রার মহিউদ্দিন নুরুল আবসারের সভাপতিত্বে ওরিয়েন্টশন প্রোগ্রামে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মোঃ আবু বকর সিদ্দিক ভূইয়া, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মুসা খান, প্রক্টর মোঃ আব্দুল মতিন, সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. জাফর সাদিক, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক মোঃ আশরাফ হোসাইন, ইংরেজি বিভাগের প্রধান মোঃ মহসিন মিয়া, ডিরেক্টর এডমিশন এন্ড রেকর্ড অধ্যাপক মোঃ ফজলুল হক প্রমূখ।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ