বিশেষ খবর

‘বাংলাদেশ ইন্টারনেট সপ্তাহ’ উপলক্ষে ইউআইটিএস এ ফ্রিল্যান্সিং সেমিনার

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

দেশব্যাপী ইন্টারনেটের ব্যবহার সম্প্রসারণ, তথ্যপ্রযুক্তি ও অনলাইনভিত্তিক দেশীয় পণ্য ও সেবা প্রসারের লক্ষ্য নিয়ে শুরু হয় ‘বাংলাদেশ ইন্টারনেট সপ্তাহ ২০১৫’। বিভিন্ন আয়োজনের অংশ হিসেবে দেশব্যাপী অর্ধশত বিশ্ববিদ্যালয়ে আয়োজন করা হয় বিভিন্ন টেক ইভেন্টের। এরই ধারাবাহিকতায় ৭ই সেপ্টেম্বর শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর মিলনায়তনে এক সেমিনারের আয়োজন করা হয়।
ই-পেমেন্ট, ফ্রিল্যান্সিংসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এই সেমিনারের প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন আইটি প্রতিষ্ঠান ‘সূর্যমুখী’ এর প্রধান নির্বাহী ফিদা হক। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউআইটিএস এর কম্পিউটার সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক রায়হান উদ্দীন আহমেদ, ইউআইটিএস কম্পিউটার ক্লাবের মেন্টর মোহাম্মদ নুরুজ্জামান ভূঁইয়া, বেসিস স্টুডেন্ট ফোরাম ইউআইটিএস চ্যাপ্টারের কনভেনর মোঃ সাজ্জাদুর রহমান প্রমুখ।
এ সময়ে উপস্থিত ছিলেন ইউআইটিএস এর কম্পিউটার সায়েন্স অ্যান্ড আইটি বিভাগের শিক্ষকগণ ও ছাত্র-ছাত্রীবৃন্দ। ইউআইটিএস কম্পিউটার ক্লাব এবং বেসিস স্টুডেন্ট ফোরাম ইউআইটিএস চ্যাপ্টার এর সহযোগিতায় সেমিনারটি অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ