বিশেষ খবর

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

ক্যাম্পাস ডেস্ক সরকারি বিশ্ববিদ্যালয়
img

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে প্রশাসনিক ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন পতাকা উত্তোলন এবং পায়রা ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।
প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাসস্থ মাওলানা ভাসানীর মাজার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। ভাইস-চ্যান্সেলর এর নেতৃত্বে মাওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে তাঁর রূহের মাগফিরাত কামনা করে মোনাজাত শেষে প্রশাসনিক ভবনের সামনে এ উপলক্ষে একটি কেক কাটা হয়।
কর্মসূচিতে অনুষ্ঠান উদ্যাপন কমিটির আহ্বায়ক লাইফ সায়েন্স অনুষদের ডিন ও প্রক্টর অধ্যাপক ড. মোঃ সিরাজুল ইসলাম, সায়েন্স অনুদের ডিন ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. মোহাম্মদ মতিউর রহমান, অধ্যাপক ড. মনীন্দ্র কুমার রায়, অধ্যাপক ড. এ. এফ.এম আশরাফ আলী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ শাহাদত হোসেন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হল প্রভোস্টসহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৯৯৯ সনের ১২ অক্টোবর তৎকালীন ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ