বিশেষ খবর

নর্থ সাউথে সোসিও ক্যাম্প-২০১৫

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) সোস্যাল সার্ভিসেস ক্লাবের আয়োজনে ষষ্ঠবারের মতো অনুষ্ঠিত হয়েছে সমাজ সচেতনতামূলক প্রতিযোগিতা সোসিও ক্যাম্প-২০১৫। ৩ ডিসেম্বর এনএসইউ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, ২ ডিসেম্বর এনএসইউ ক্যাম্পাসে সোসিও ক্যাম্পের সমাপনী অনুষ্ঠিত হয়েছে।
প্রতিযোগিতায় বাংলাদেশ ও ভারত থেকে ৪৫০টি দল অংশ নেয়। এর মধ্যে ছয়টি দল ফাইনালের জন্য নির্বাচিত হয়। এর চারটি দল নর্থ সাউথ ইউনিভার্সিটির ও দু’টি দল ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র । প্রতিযোগিতায় প্রথম হয় এনএসইউ’র ‘টিম ডেক্সটার্স’ নামে দল। দ্বিতীয় এবং তৃতীয় হয় ঢাবি আইবিএ’র ‘ফোর্থ হারমনি’ ও ‘ট্রাবলশ্যুট’। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে চেক ও ক্রেস্ট তুলে দেন রাজনীতিবিদ ববি হাজ্জাজ ও নর্থ সাউথ ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাফেয়ার্স’র ডিরেক্টর ড. এমদাদুল হক।
প্রতিযোগিতায় বিচারক ছিলেন- চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, অভিনেতা ও পরিচালক ইরেশ যাকের, নর্থ সাউথ ইউনিভার্সিটির আউটরিচ কোঅর্ডিনেটর পারিসা শাকুর, বিকাশ’র হেড অব মার্কেটিং সৈয়দ গোলাম দাস্তগীর ও স্মার্ট সলিউশন’র হেড অব বিজনেস সোলাইমান সুখন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ