বিশেষ খবর

এশিয়ান ইউনিভার্সিটিতে গুণীজন সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ইসলামের ইতিহাস ও সভ্যতা বিভাগের উদ্যোগে ২৭ নভেম্বর গুণীজন সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয়ের আয়েশা মিলনায়তনে।
বিভাগীয় প্রধান ড. মোঃ আমিরুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটি’র প্রতিষ্ঠাতা ও উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন ও এইউবি’র সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মোঃ আখতারুজ্জামান।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের ভবিষ্যৎ কর্মস্থলে সততার সাথে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান। তিনি, শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি উল্লেখ করে বলেন, তোমরা যেখানেই যাও বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির দায়িত্ব পালন করবে। বিদায়ী শিক্ষার্থীদেরকে তিনি, শিক্ষার সমাপ্তি না করে কর্মজীবনের পাশাপাশি উচ্চতর শিক্ষা গ্রহণের জন্য পরামর্শ প্রদান করেন।
বিশেষ অতিথি বলেন, দেশে বা বিদেশে যেখানেই যাই, এশিয়ান ইউনিভার্সিটির দুয়েকজন প্রাক্তন শিক্ষার্থীকে পেয়ে যাই। এটা ভাল লাগে। তিনি বিদায়ী শিক্ষার্থীদেরকে অ্যালামনাই এসোসিয়েশনের সাথে সংযুক্ত থাকার জন্য পরামর্শ প্রদান করেন।
বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অ্যাড. আবুল কালাম আজাদ, বাণিজ্য অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মোশারফ হোসেন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মোঃ শরীফ উদ্দিন খান, বিভিন্ন বিভাগের প্রধান, বিভাগীয় শিক্ষক মন্ডলী ও বিদায়ী শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ