বিশেষ খবর

নর্দান ইউনিভার্সিটিতে মাদকবিরোধী মতবিনিময় সভা

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়
img

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ও ঢাকা মেট্রোলিটন পুলিশ ‘উঠান বৈঠক’ শিরোনামে সচেতনতামূলক মতবিনিময় সভার আয়োজন করে।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোলিটন পুলিশ এর গুলশান জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মোঃ আবদুল আহাদ, নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য ও বিশিষ্ট লালন গবেষক প্রফেসর ড. আনোয়ারুল করিম ও ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন, রেজিস্ট্রার লেঃ কর্ণেল (অবঃ) একতেদার আহমেদ সিদ্দিকী।
প্রধান অতিথির বক্তব্যে নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, সুষ্ঠ সমাজ গঠন ও সুন্দর দেশ গঠনে আমাদের সন্তানেরা যেন মাদকাসক্তে না জড়িয়ে যায় এ ব্যাপারে শিক্ষক ও ছাত্রছাত্রীদেরকে গনসচেতনতার জন্য কাজ করার আহ্বান জানান। বিশেষ অতিথির বক্তব্যে আহাদ সমাজ থেকে মাদক ও সন্ত্রাস র্নিমূল করার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি ও ছাত্রছাত্রীদের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভাটি পরিচালনা করেন, সহকারী পুলিশ কমিশনার রফিকুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধানসহ শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ