বিশেষ খবর

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে নতুন ধারার গণমাধ্যম বিকাশ নিয়ে জাতীয় সম্মেলন

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের আয়োজনে ২১ জানুয়ারি রাজধানীর আফতাবনগরে ‘নিউ মিডিয়া অ্যান্ড আইডেন্টিটি ফরমেশন’ শীর্ষক দিনব্যাপী জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সমসাময়িক প্রেক্ষাপটে প্রথাগত গণমাধ্যমের বাইরে নতুন বা বিকল্পধারার গণমাধ্যমের বিকাশ ও ক্রমবর্ধমান প্রভাব আমাদের সামাজিক ও রাষ্ট্রীয় পরিচয় গঠনে ও সাংস্কৃতিক অবকাঠামো নির্মাণে কি ধরনের ভূমিকা রাখছে তা বিভিন্ন দৃষ্টিকোণ থেকে পর্যালোচনা করা হয়।
ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও আন্তর্জাতিক সিভিল সার্ভিস কমিশনের সদস্য ড. মোহাম্মদ ফরাসউদ্দিন সম্মেলনে প্রধান অতিথি হিসাবে যোগ দেন।
বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক ও ট্রাস্টি বোর্ডের সদস্য ড. রফিকুল হুদা চৌধুরী সম্মানিয় অতিথি এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম এম শহিদুল হাসান বিশেষ অতিথি হিসেবে অংশ নেন।
ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান জহুর আহমেদের সভাপতিত্বে সম্মেলনে মূল প্রবন্ধ পাঠ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ড. ফখরুল আলম। দেশের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত গবেষক, শিক্ষক, ছাত্রছাত্রীবৃন্দ সম্মেলনে অংশগ্রহণ ও গবেষণা প্রবন্ধ উপস্থাপন করেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ