বিশেষ খবর

সাউথইস্ট ইউনিভার্সিটির ৬ষ্ঠ সমাবর্তন

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

উৎসবমুখর পরিবেশে সাউথইস্ট ইউনিভার্সিটির ৬ষ্ঠ সমাবর্তন সম্প্রতি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। সমাবর্তন উপলক্ষ্যে অনুষ্ঠান কেন্দ্র সাজানো হয় মনোরম সাজে। সমাবর্তন গাউন, টুপি পরে শিক্ষার্থীরা আনন্দে মেতে ওঠে।
রাষ্ট্রপতি ও সাউথইস্ট ইউনিভার্সিটির চ্যান্সেলরের প্রতিনিধি হিসেবে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, এমপি ২৬৮৮ জন গ্র্যাজুয়েটকে ডিগ্রি প্রদান করেন।
সাউথইস্ট ইউনিভার্সিটি ট্রাস্ট এর সম্মানিত চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, সমাবর্তন বক্তা হিসেবে ভারতের নয়াদিল্লীস্থ সাউথ এশিয়ান ইউনিভার্সিটির প্রেসিডেন্ট প্রফেসর ড. কবিতা এ. শর্মা তাঁর মূল্যবান বক্তব্য রাখেন।
শিক্ষাগত সাফল্যের পুরস্কার হিসেবে ব্যবসায় প্রশাসন অনুষদের ছাত্র কনক চন্দ্র সাহাকে চ্যান্সেলর স্বর্ণপদকে ভূষিত করা হয়। আরো ১১ জন শিক্ষার্থীকে ভাইস চ্যান্সেলর স্বর্ণপদকে ভূষিত করা হয়। ডিগ্রি অর্জনকারী শিক্ষার্থীদের প্রতিনিধি হিসেবে ভাইস চ্যান্সেলর স্বর্ণপদক প্রাপ্ত অর্থনীতি বিভাগের ছাত্রী তাসমিয়া রহমান বিদায়ী বক্তব্য প্রদান করেন।
সাউথইস্ট ইউনিভার্সিটির ৬ষ্ঠ সমাবর্তন অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, এমপি গ্র্যাজুয়েটদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য প্রদান করেন। শিক্ষার্থীদের জঙ্গিবাদ থেকে দূরে থেকে নিজেকে দক্ষ মানবসম্পদে পরিণত করে দেশ ও জাতির কল্যাণে কাজ করার পরামর্শ দেন। তথ্যপ্রযুক্তির উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে বলেন। সমাবর্তন অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাউথইস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এএনএম মেশকাত উদ্দীন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাউথইস্ট ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ-এর সম্মানিত সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথি, অভিভাবক, শিক্ষাবিদ, ইউনিভার্সিটির শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ