বিশেষ খবর

এনবিআইইউ শিক্ষার্থীদের নবীনবরণ ও ওরিয়েন্টেশন

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এনবিআইইউ) সামার-২০১৫ সেমিস্টারের মাস্টার্স প্রোগ্রামের শিক্ষার্থীদের নবীনবরণ ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।
১৫ মে মহানগরীর আলুপট্টিতে ইউনিভার্সিটির একাডেমিক ভবনের কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলা, সামাজিক বিজ্ঞান ও আইন এবং বাণিজ্য অনুষদের বাংলা, ইংরেজি, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান, আইন এবং বিজনেস স্টাডিজ বিভাগের মাস্টার্স প্রোগ্রামের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে ইউনিভার্সিটির ট্রাস্টিবোর্ডের চেয়ারপারসন কথাসাহিত্যিক অধ্যাপিকা রাশেদা খালেকের লিখিত শুভেচ্ছাবাণী পড়ে শোনান সঞ্চালক ও  ছাত্র উপদেষ্টা ড. মোঃ হাবিবুল্লাহ।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য বর্তমান নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আবদুল খালেক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির উপ-উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. মুহম্মদ আবদুল জলিল, ট্রেজারার (অনারারি) ও চিফ কো-অর্ডিনেটর প্রফেসর ড. পিএম সফিকুল ইসলাম, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম ওয়াজেদ আলী।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ