বিশেষ খবর

মানারাত ইউনিভার্সিটিতে ভর্তি মেলা

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ২২ আগষ্ট অনুষ্ঠিত হয়েছে ভর্তি মেলা । গুলশান এবং মিরপুর ক্যাম্পাসে একযোগে শুরু হওয়া এ মেলার উদ্বোধন করেন গুলশান ক্যাম্পাসে ভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান এবং মিরপুর ক্যাম্পাসে মেলার উদ্বোধন করেন সায়েন্স ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. ইকরাম আলী শেখ। দুই ক্যাম্পাসে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার আবুল বাশার খান, ফার্মাসী বিভাগের প্রধান নুরুন নাহার রহমান, আইন বিভাগের প্রধান মঈনুদ্দীন ইসলাম, জার্নালিজম বিভাগের প্রধান প্রফেসর ড. জাহাঙ্গীর কবির, ইইই বিভাগের প্রধান প্রফেসর ড. খাজা জাকারিয়া আহমাদ চিশতী, সিএসই বিভাগের প্রধান আশরাফুল ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার ওয়াহিদুজ্জামান, ডেপুটি ডিরেক্টর পাবলিক রিলেশন্স এবং ইনচার্জ আবদুল মতিন, সিনিয়র এসিস্ট্যান্ট রেজিস্ট্রার আলমগীর হোসাইন, জনসংযোগ কর্মকর্তা রফিকুল ইসলাম রিমনসহ শিক্ষক কর্মকর্তা, কর্মচারী এবং ছাত্রছাত্রীবৃন্দ।
ভর্তি মেলার বিশেষ ছাড় ছিল, ভর্তি মেলায় সকল বিষয়ে ভর্তি ফি এর ওপর ছিল ৫০% ছাড় অর্থাৎ শিক্ষার্থীরা ১২০০০ টাকা ভর্তি ফি এর স্থলে মাত্র ৬০০০ টাকায় ভর্তি হতে পারবে। তাছাড়া নিয়মিত ছাড়ের পাশাপাশি সি এস ই, এল এল বি বিষয়ে টিউশন ফি এর উপর ছিল অতিরিক্ত ১০% ছাড় এবং ই ই ই, এম বি এ, এম এ ইন ইংলিশ বিষয়ে টিউশন ফি এর উপর ছিল অতিরিক্ত ২০% ছাড়, জার্নালিজম বিষয়ে টিউশন ফি এর উপর ছিল অতিরিক্ত ৩০% ছাড়।
উল্লেখিত বিষয়ের যে কোনটিতে ভর্তি হলে একজন শিক্ষার্থীর এস এস সি এবং এইচএস সি ফলাফলের ভিত্তিতে পাওয়া ছাড়ের সাথে অতিরিক্ত আরো যথাক্রমে ১০%, ২০% এবং ৩০% যোগ হবে। মেলা সংক্রান্ত যে কোনো তথ্য জানতে ০১৮১৯২৪৫৮৯৫, ০১৭৮০৩৬৪৪১৪ এবং ০১৭৮০৩৬৪৪১৫, ০২৯০২৬২২৩, ০২৮৮১৭৫২৫ এ যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ