বিশেষ খবর

নর্দান ইউনিভার্সিটিতে বিজয় দিবস

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়
img

মহান বিজয় দিবসের ৪৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এ এক আলোচনা সভা আয়োজন করা হয়। নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।
আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন এনইউবি ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন, উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম এবং রেজিস্ট্রার লে. কর্ণেল (অবঃ) একতেদার আহমেদ সিদ্দিকী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুদ্ধশিশু বিষয়ক গবেষক ও লেখক মুস্তফা চৌধুরী।
মুক্তিযুদ্ধের উপর বিশেষ গবেষণার জন্য মুস্তফা চৌধুরী-কে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর পক্ষ থেকে বিশেষ সম্মাননা দেয়া হয়। প্রধান অতিথি প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বলেন, মহান ম্ুিক্তযুদ্ধের মধ্য দিয়ে চূড়ান্ত বিজয় বা স্বাধীনতা অর্জন করলেও অর্জন করতে পারিনি কাক্সিক্ষত মানের সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক উন্নয়ন। তথ্য ও প্রযুক্তির এই বিশ্বকে নেতৃত্ব দিতে এদেশের তরুণ প্রজন্মকে একটি উন্নত ও সহনশীল দেশ ও জাতি গঠনে এগিয়ে আসতে হবে এবং আমাদের সবাইকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে একযোগে দেশের উন্নয়নে কাজ করতে আহ্বান জানান তিনি ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ