বিশেষ খবর

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও ক্যারিয়ার্সহাব এর সমঝোতা চুক্তি

ক্যাম্পাস ডেস্ক বেসরকারি বিশ্ববিদ্যালয়

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও ক্যারিয়ার্সহাব অস্ট্রেলিয়ার বাংলাদেশ চ্যাপ্টার-এর মাঝে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বনানী ক্যাম্পাস অডিটোরিয়ামে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর (প্রস্তাবিত) প্রফেসর উইলিয়াম এইচ. ডেরেঞ্জার ও ক্যারিয়ার্সহাব লিমিটেডের চেয়ারম্যান এম নাঈম হোসাইন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত।
এই চুক্তির উদ্দেশ্যগুলোর মধ্যে অন্যতম হলো- বিদেশি বিশ্ববিদ্যালয়ের সাথে একাডেমিক সহযোগিতা প্রদান ও কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তাদের শিক্ষা ও ইন্টার্নশিপের সুযোগ বৃদ্ধি করা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর রেজিস্ট্রার ব্রি. জে. মোঃ আসাদুজ্জামান সুবহানী (অব.), হেড অব স্টুডেন্ট সার্ভিস উইং ও স্টুডেন্টস ডাইরেক্টরেট এবং এ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোঃ লাতিফুল খাবীর, স্কুল অব সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের লেকচারার ওয়ালিদ বিন কাদের এবং ক্যারিয়ার্সহাব লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর হেমী হোসাইন প্রমুখ।


আরো সংবাদ

শিশু ক্যাম্পাস

বিশেষ সংখ্যা

img img img

আর্কাইভ